Recents in Beach

Google Play App

বাঁশখালী ছাত্র সংস্থার ৩৪তম কমিটি ঘোষণা

মোহাম্মদ এরশাদঃ
বাঁশখালী উপজেলার প্রাচীন ছাত্রসংগঠন।  বাঁশখালীর ছাত্র সংস্থার ৩৪তম কমিটির নির্বাচন গত ৩১জানুয়ারী ২০২০ ইংরেজী অনুষ্ঠিত হয়।

নতুন কমিটির বাঁশখালী ছাত্র সদস্যদের প্রত্যক্ষভোটে সভাপতি নির্বাচিত হয় চট্টগ্রাম সরকারী হাজী মু: মহসিন কলেজের ছাত্র হাসান মো: জুনাইদ রাছেল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের মেধাবী ছাত্র মো: নেজাম উদ্দিন। আজ ১৪ই ফেব্রুয়ারি সাংবিধানিক নিয়মে ১৫ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়৷

 কমিটিতে নতুন ও পুরাতন মিলে দক্ষদের বাচাই করে দায়িত্ব দেওয়া হয়৷ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন বাঁশখালী ছাত্র সংস্থার সাবেক সভাপতি জিএম. সালাউদ্দিন কাদের চৌধুরী আসাদ এবং প্রধান বক্তা হিসেবে ছিলেন সদ্য বিদায়ী সভাপতি মিনহাজুর রহমান সিকদার, সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি হাসান মোঃ জুনাইদ রাসেল এবং অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ নেজাম উদ্দিন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নব কমিটির সহ-সভাপতি হাফিজুর রহমান হিরু, সহ-সভাপতি মোঃ আবদুল্লাহ, সহ-সভাপতি মোঃ আবু তারেক, সিনিয়র যুগ্ম সম্পাদক হাফিজুর রশিদ, যুগ্ম সম্পাদক হাঃ ফারুকুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোঃ মহিউদ্দিন সোহেল, সহ-সাধারণ সম্পাদক মিজবাহ উদ্দিন শামীম, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক, দফতর সম্পাদক এনামুল হক সহ প্রমুখ। অনুষ্ঠানে কমিটির সকলকে শপথ বাক্য পাঠ করান প্রধান অতিথি এবং মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্তি হয়। অনুষ্ঠানে বক্তারা বাঁশখালীর উন্নয়নে সবাইকে স্ব স্ব স্থান থেকে এগিয়ে আসার আহবান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য