Recents in Beach

Google Play App

অতিরিক্ত বুঝাইয়ে মিনি ট্রাক দুর্ঘটনায় ১ জন নিহত, আহত ১০ জন

মোহাম্মদ এরশাদঃ

গত ২৬ জানুয়ারি  সন্ধ্যা ৭ ঘটিকার সময় ৩নং খানখানাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডে সমদ অালী বাড়ীর জনৈক হারুনুর বাড়ীতে চাপাকল স্থাপনের জন্য অাসা শ্রমিক কাজ শেষ করে যন্ত্রপাতি মিনি ট্রাকযোগে নিয়ে যাওয়ার প্রাক্কালে গাড়ী খাদে পড়ে চকরিয়ার হেলার নামে একজন নিহত এবং অারো  ১০ জন অাহত অবস্থা বাঁশখালী মাও শিশু হাসপাতালে ভর্তি অাছে। 
এ ঘটনায় নিহত মুহাম্মদ হেলাল (২০) চকরিয়া উপজেলার টৈটং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ধনিয়া পাড়া গ্রামের পূর্ব-ধনিয়া পাড়ার সাগরের পুত্র। গুরতরভাবে আহত অপরজন আহমদ কবির (২৫) একই এলাকার জাফর আহমদের পুত্র বলে জানা যায়।
স্থানীয় ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, চাপাকল নির্মাণের কাজে ব্যবহৃত লোহার পাইপবহনকারী একটি গাড়ী খানখানাবাদ এলাকায় উল্টে গিয়ে ঘটনাস্থলে চাপা পড়ে একজন নিহত হয় ও অপরজন গুরুতরভাবে আহত হয়। তাদের উভয়কে বাঁশখালী উপজেলার গুনাগরিস্থ বাঁশখালী মা-শিশু জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। তারা উভয়েই পাইপলাইনে দিন মজুরে শ্রমিকের কাজ করে বলে জানিয়েছেন স্থানীয়রা।
বাঁশখালী মা-শিশু জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. জায়েদ জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই হেলাল নামের শ্রমিকের মৃত্যু হয়েছে। অাহত আহমদ কবির নামে একজনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য