Recents in Beach

Google Play App

আগামী কাল বাহারচরা সমুদ্র সৈকত পর্যটন কেন্দ্রের স্হান পরিদর্শনে আসছেন ঢাকার পর্যটন কর্পোরেশনের টিম।


মোহাম্মদ এরশাদঃ
একাদশ জাতীয় সংসদের অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ১ম সভায় উপস্হিত ছিলেন চট্টগ্রাম ১৬ বাশঁখালী আসন থেকে ২য় বারের মতো নির্বাচিত সাংসদ সদস্য আধুনিক ও মডেল বাঁশখালী গড়ার রূপকার, বাঁশখালী আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী (এম.পি.)
সভায় বীমা কর্পোরেশন বিল, ২০১৯ পরীক্ষা করণের জন্য এবং যে সকল বীমা কোম্পানী দুর্নীতি করে সরকারের অর্থ আত্মসাৎ এর ব্যাপারে আলোচনা হয়েছে এবং আগামী সভায় ব্যাংক ঋণখেলাপির ব্যাপারে আলোচনা হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় আগামীকাল মঙ্গলবার পর্যটন কর্পোরেশনের একটি টিম বাঁশখালী বাহারচরা সমুদ্র সৈকতে পর্যটনের স্হান পরিদর্শনের আসার সিদ্ধান্ত হয়।বাহারচরা সমুদ্র সৈকতে পর্যটনের স্হান পরিদর্শনের আসার খবর শুনার পর পর  বাঁশখালীর সকল পেশার মানুষ আনন্দন উল্লাস প্রকাশ করে ও আন্তরিক অভিনন্দন ও ধন্যাবাদ জানানিয়ে, তারা বলেন এমপি মহোদয়ের নেতৃত্বে এগিয়ে যাবে বাঁশখালী। উন্নয়নে পাল্টে যাবে বাঁশখালীর চিত্র। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় ও মাননীয় এমপি মহোদয়ের প্রচেষ্টায় খুব শীঘ্রই বাঁশখালী বাহারচরা সমুদ্র সৈকতকে পর্যটন কেন্দ্র হিসেবে ঘোষণা করা হবে আশা করি। বাহারচরা সমুদ্র সৈকতকে পর্যটন কেন্দ্র হিসেবে ঘোষণা করা হলে এই পর্যটন কেন্দ্রটি হবে দেশের ও দর্শনার্থীদের জন্য অন্যতম পর্যটন কেন্দ্র বলে জানান।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য