Recents in Beach

Google Play App

মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত মামলায় 'বাশঁখালী নিউজ'র প্রকাশক গ্রেপ্তার

বি,এন ডেস্কঃ
অনলাইন 'বাঁশখালী নিউজ' পত্রিকার প্রকাশক মনসুর আলম'কে ভুয়া ও মিথ্যা নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেপ্তার করায় দেশে-বিদেশে নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠেছে। গতকাল রবিবার বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবী ও ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ ব্যক্তিগতভাবে বিবৃতি দিয়ে এ ঘটনাকে নগ্ন হস্তক্ষেপ মন্তব্য করে অবিলম্বে 'বাঁশখালী নিউজ'র প্রকাশক মনসুর আলমের মুক্তি দাবি করেন। 

উল্লেখ, কথিত নারী ও শিশু নির্যাতন মামলায় গত ২৯/০৩/২০১৯ বিকালবেলা তার গ্রামের বাড়ি থেকে মনসুর আলমকে গ্রেপ্তার করা হয়।

কক্সবাজার সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব আব্দুল আলিম নোবেল এক বিবৃতিতে বলেন, তার গ্রামের একটি কুচক্র মহল হুলিয়া, নগ্ন  হস্তক্ষেপ এবং সমাজের আধিপাত্য'কে কেন্দ্র করে ও নারী নির্যাতন আইনটির কঠোরতাকে পুঁজি করে 'বাঁশখালী নিউজ'র প্রকাশক, মেধাবী ছাত্র মনসুর আলমকে হয়রানির উদ্দেশ্যে তার উপর একটি মিথ্যা বানোয়াট  মিথ্যা মামলা ঠুকে দেওয়া হয়েছে। আমি মনসুর আলমের ওপর আনিত এই মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দাবী করছি।

 বাংলাদেশ ছাত্রলীগ, কক্সবাজার জেলা শাখার সাবেক উপ-গ্রন্থা ও প্রকাশনা সম্পাদক রুমানা তাসলিমা এক বিবৃতিতে বলেন,
'বাঁশখালী নিউজে'র প্রকাশক, প্রাক্তন কক্সবাজার গভর্নমেন্ট কলেজের সাবেক ছাত্রলীগ নেতা মনসুর আলমের  ক্যারিয়ারকে ধ্বংস করার হীন উদ্দেশ্যেই তার গ্রামের  প্রতিপক্ষরা আইনকে ব্যবহার করে মিথ্যা ঘটনা সাজিয়েছে। আমি এহেন গর্হিত কাজের তীব্র নিন্দা জানাচ্ছি এবং মিথ্যা ও সাজানো মামলা প্রত্যাহার অবিলম্বে মুক্তি দাবি করছি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য