Recents in Beach

Google Play App

তরুন সমাজকে ব্যাট-বল নিয়ে মাঠ মুখি করার প্রত্যয় নিয়ে ইলেভেন টাইগার্স '৪ ডমেস্টিক ক্রিকেট লীগ-২০১৯' আয়োজন

গাজী গোফরানঃ
দিন দিন মাদকের অভয়ারন্য হয়ে উঠছে আমাদের সমাজ। এতে ঝুঁকে পড়ছে আমাদের সমাজের বিরাট একটি তরুণ সমাজ। এর থেকে মুক্তি মিলতে নানা সংঘঠন নানা ভাবে সমাজে কাজ করে যাচ্ছে। তবে এক্ষেত্রে সম্পূর্ণ ভিন্নভাবে কাজ করছে কিছু উদীয়মান তরুণ। বছর খানেক আগে চট্টগ্রামের এশিয়াখ্যাত দ্বীনি প্রতিষ্ঠান জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলীয়া মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে কিছু তরুণ মিলে গড়ে তুলে 'ইলেভেন টাইগার্স' নামের একটি ক্রিকেট ক্লাব। যাদের মূল উদ্দেশ্য ও লক্ষ্য ছিলো তরুণ সমাজকে খেলামুখী করে মাদক, ইভটিজিং এসব খারাপ কাজ থেকে দূরে রাখা। ৬ সদস্য নিয়ে গড়ে তোলা এই ক্লাবটি এখন প্রায় ১০০ সদস্যের বিশাল একটি পরিবার।

তাদের এই অগ্রযাত্রাকে আরো গতিশীল করতে তারা একটি আন্ত-ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করেছে। এতে ৪টি দলে ভাগ হয়ে '৪ ডমেস্টিক ক্রিকেট লীগ-২০১৯' নামের টুর্নামেন্ট খেলবে। আগামী ১৫,১৬ এবং ১৭ তারিখ ফাইনালের মধ্য দিয়ে এই টুর্নামেন্ট এর সমাপ্তি হবে। তরুণ সমাজকে উজ্জীবিত করতে 'ইলেভেন টাইগার্স' এই টুর্নামেন্টকে নানা ভাবে আকর্ষণীয় করে তুলছে। এতে তাদের আশা, তরুন সমাজ ব্যাট-বল নিয়ে মাঠে ফিরবে। যারা মাদক সেবন করে, তারা মাঠে ফিরবে। যারা খারাপ কাজে লিপ্ত থাকে, তারা মাঠে ফিরবে।

তারুন্যের এই মিলনমেলায় আপনার/আপনাদের সমর্থন প্রয়োজন। আগামী ১৫-১৭ই মার্চ আপনারা চট্টগ্রামের ৭নং ওয়ার্ডে অবস্থিত জামেয়া আলিয়া সুন্নিয়া মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে স্বশরীরে এসে তারুন্যের এই অসাধারণ উদ্যেগকে সমর্থন দিবেন।

সহযোগীতায়- চট্টগ্রাম খেলাঘর।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য