বাঁশখালী ব্লাড ব্যাংকের উপদেষ্টা কমিটি গঠন

মোহাম্মদ এরশাদঃ অইনলাইন ভিত্তিক স্বেচ্ছায় রক্তদান ও সমাজ সেবামুলক সংগঠন বাঁশখালী ব্লাড ব্যাংকের উপদেষ্টা কমিটি বুধবার (১৯ সেপ্টেম্বর) গঠন করেছে সংগঠনের কার্যকরী কমিটির সদস্যগঠণ। এতে প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত আছেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার। উপদেষ্টা মন্ডলীর অন্যন্যদের মধ্যে হলেন, বাঁশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল আজাদ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তৌহিদুল আনোয়ার, বাঁশখালী ডায়াবেটিস হাসপাতাল ও মেডিসিন সেন্টারের কনসালটেন্ট, ডায়াবেটিস ও হৃদরোগ বিশেষজ্ঞ পরিচালক ডা. নারায়ন দাশ, বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম দক্ষিণ জেলার যুগ্ম সম্পাদক লায়ন মুনমুন দত্ত মুন্না, সাংবাদিক কল্যাণ বড়ুয়া মুক্তা, 

এ সময় উপস্থিত ছিলেন বাঁশখালী ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা এডমিন সজীব নমঃ শুভ, সদস্যদের মধ্যে রাহুল দে, জয় নমঃ, সৌরভ সেন ঝুন্টু, সাগর দাশ সৈকত, নান্টু কান্তি দাশ, সাজ্জাদ হোসেন রিপন, আব্দু রহমানসহ প্রমূখ।

সংগঠণের সকল সদস্য নবগঠিত উপদেষ্টা কমিটির উপদেষ্টাদের থেকে সার্বিক সহযোগিতা কামনা করেন এবং যে কোন ধরণের পরামর্শ প্রদানও পাশে থাকার জন্য বাঁশখালী ব্লাড ব্যাংক পরিবার আহ্বান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ