Recents in Beach

Google Play App

বাঁশখালীতে চেয়ারম্যান পদে ৩ ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী

বাঁশখালীতে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের জন্য চেয়ারম্যান পদে ৩ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।
আজ মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোমেনা আক্তার এর কার্যালয়ে স্ব স্ব মনোনয়নপত্র দাখিল করেন তারা।
চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ গালিব, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক ও বিগত উপজেলা পরিষদ নির্বাচনে ২য় স্থানে থাকা আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মো. খোরশেদ আলম এবং সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মৌলভী নুর হোসেন।
অপরদিকে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, উপজেলা যুবলীগ নেতা ও জলদীর সাবেক চেয়ারম্যান আবদুল লতিফের ছোট ভাই এম মনছুর আলী, গুনাগরীর যুবলীগ নেতা মোঃ সোলাইমান, ছনুয়ার বর্তমান চেয়ারম্যান হারুনুর রশিদ এর ছোট ভাই মোঃ আলমগীর কবির, পুকুরিয়ার আওয়ামীলীগ নেতা মোহাম্মদ শাহাদত রশিদ চৌধুরী, ছাত্রলীগের সাবেক উপজেলা সভাপতি মোহাম্মদ এমরানুল হক ও কালীপুরের আওয়ামীলীগ নেতা আবু ছালেক।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন, বাঁশখালী উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রেহেনা আক্তার কাজেমী ও দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নূরীমন আক্তার।
এদিকে দিনের শুরুতে মনোনয়নপত্র দাখিল কারী প্রার্থীদের কর্মী সমর্থকরা উপজেলা পরিষদ মাঠে জড়ো হতে শুরু করে। নিজেদের পছন্দের প্রার্থীর সাথে মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত থেকে তারা স্ব স্ব প্রার্থীদের উৎসাহিত করতে দেখা গেছে। সব মিলিয়ে মনোনয়নপত্র দাখিলের শেষ উৎসবমুখর ছিল উপজেলা পরিষদ প্রাঙ্গন। মনোনয়নপত্র দাখিলের সময় স্ব স্ব কর্মী সমর্থকসহ উপজেলা নির্বাচন অফিসার ফয়সাল আলম ও বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন সহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।
/সিটিনিউজবিডি!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য