Recents in Beach

Google Play App

বাঁশখালীতে বাবলার নেতৃত্বে মোস্তাফিজুর রহমানের সমর্থনে গণসংযোগ

বাঁশখালী পৌরসভার ৮নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর, যুবলীগ নেতা বাবলা কুমার দাশ এর নেতৃত্বে নৌকার সমর্থনে বিশাল গণসংযোগ ও সমাবেশ সম্পন্ন হয়েছে।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যুবলীগ নেতা, পৌর কাউন্সিলর বাবলা কুমার দাশ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ, স্থানীয় জন সাধাণকে সাথে নিয়ে নৌকার সমর্থনে নির্বাচনী মিটিং মিছিলের প্রচার প্রচারণা ও সভা করে সময় কাটাছেন। এরই ধারাবাহিতায় (২৫ ডিসেম্বর) মঙ্গলবার বিকাল ৪ ঘটিকার সময় উপজেলার মহাজন পাড়া হরি মন্দির, ঋষিধাম মহাজন পাড়া, ভিলিজার পাড়া সহ ৮নং ওয়ার্ডের বেশ কয়েকটি জায়গায় নৌকার সমর্থনে বিশাল জনসভা ও মিছিল করেন। মিছিলটি পৌরসভাস্থ প্রধানসড়কে র‍্যালির মধ্য দিয়ে সমাপ্ত করেন।

আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের মহজোটের মনোনীত প্রার্থী আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান। এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি বাবু প্রবীর কুমার দাশ রাখাল, সনেট দাশ, ছোটন দাশ, বিশ্বজিৎ দাশ, পরিমল দেব, প্রদীপ দাশ, রাজীব দাশ, রাখাল দাশ, নান্টু দাশ, আহমদ হোসাইন, সাজু দাশ, বলরাম দাশ, জয় দাশ, রুবেল দাশ, মো. আলমগীর, মো. বাবুল, সোনারাম দেব সহ প্রমূখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য