Recents in Beach

Google Play App

বাঁশখালীতে টাকা দিয়েও দেড় বছরে বিদ্যুৎ পায়নি ৬০ পরিবার


বি,এন ডেস্কঃ
বাঁশখালীর পুকুরিয়া ইউনিয়নের তেচ্ছিপাড়া এলাকায় বিদ্যুৎ সংযোগের নামে টাকা নেয়ার ১ বছর ৪ মাস অতিক্রম হলেও পল্লী বিদ্যুতের সংযোগ মেলেনি বলে অভিযোগ পাওয়া গেছে।
এ নিয়ে পশ্চিম পুকুরিয়ার ২০ জন গ্রাহক গত ২৯ সেপ্টেম্বর বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের কাছে বিদ্যুতের মিটার সংযোগ প্রদানের পাশাপাশি হয়রানি থেকে মুক্তির জন্য লিখিত আবেদন করেন। অভিযোগে জানা যায়, নতুন বিদ্যুৎ সংযোগের জন্য ২০১৭ সালের জুনে পশ্চিম পুকুরিয়ায় ৬০ জন বিদ্যুৎ গ্রাহকের কাছ থেকে সরকারের নির্ধারিত ফিসহ ৫ হাজার ২শ টাকা করে সংগ্রহ করেন ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদ আহমদ। সরকারের মেয়াদের শেষ পর্যায়ে এসেও বিদ্যুৎ সংযোগ না পাওয়ায় ২০ জন গ্রাহক স্বাক্ষর করে গত ২৩ সেপ্টেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করেন। অভিযোগকারী শামসুল আলম ও আবুল কাসেমসহ একাধিক ব্যক্তি বলেন, তিন মাসের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগের জন্য প্রথমে ৫ হাজার পরে ২শ টাকা করে দেয়া হয়েছে। দীর্ঘদিন থেকে খুঁটি স্থাপন করা হলেও বিদ্যুৎ সংযোগ মিলছে না। প্রতি বাড়িতে গ্রাহকরা অয়ারিংও করেছেন। কিন্তু মিটার সংযোগ দেয়া হচ্ছে না। এরমধ্যে গ্রহকরা অতিষ্ঠ হয়ে প্রশাসনকে অবহিত করেছে।
পুকুরিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদ আহমদ বলেন, বিদ্যুৎ সংযোগের জন্য এলাকার গ্রাহকরা মিটারের জন্য আবেদন করেছিল। তারা বিদ্যুৎ সংযোগ পাবে।
বাঁশখালী পল্লী বিদ্যুতের ডিজিএম নাইমুল হাসান বলেন, পুকুরিয়া তেচ্ছিপাড়ায় বিদ্যুৎ সংযোগের ব্যাপার নিয়ে অভিযোগ দেয়ার ঘটনা শুনেছি। মাঠ পর্যায়ে তদারকির মাধ্যমে যারা আবেদন করেছেন তারা বিদ্যুৎ সংযোগ পাবেন
সুত্রঃ দৈনিক পূর্বকোণ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য