Recents in Beach

Google Play App

বাঁশখালীতে নৌকা চায় ১১ জন, এখনও এগিয়ে মোস্তাফিজ

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন দৌড়ে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে এখনও এগিয়ে আছেন বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় এবারও তিনি নৌকা প্রতীক পাবেন বলে আশা করছেন।
তবে নৌকার প্রার্থী হতে এই আসনে মোস্তাফিজুর রহমান চৌধুরীসহ ১১ জন ফরম নিয়েছেন, যা ভালো চোখে দেখছেন না স্থানীয় ভোটাররা। তারা বলছেন, দল ক্ষমতায় না এলে ব্যক্তি বা নেতার কোনো মূল্য থাকে না। নেতার প্রতি আনুগত্যতার অভাব থেকেই মনোনয়ন প্রত্যাশীর সংখ্যা বাড়ছে।
এই আসনে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক মুবিজুর রহমান সিআইপি, বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাইফুদ্দিন আহমেদ রবি, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও এই আসনের সাবেক সংসদ সদস্য সুলতানুল কবির চৌধুরীর ছেলে চৌধুরী মোহাম্মদ গালিব, ড. জমির উদ্দিন সিকদার, আবুল হোসেন মো. জিয়া উদ্দিন, অধ্যাপক আজিজুল ইসলাম শরিফী, মুজিবুল হক চৌধুরী, নিগার সুলতানা ও এসএম রিয়াজউদ্দীন চৌধুরী সুমন।
২০১৪ সালের ৫ই জানুয়ারি অনুষ্ঠিত সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান চৌধুরী। তিনি একুশে মিডিয়াকে বলেন, ‘জনপ্রতিনিধিরা জনগণের সেবক। সেবক হিসেবে জনগণের সেবা করার জন্য ২০১৪ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নিযুক্ত করেছেন। সেই থেকে বাঁশখালীর উন্নয়নে কাজ করে যাচ্ছি। জনগণের চাহিদা পূরণ করতে পারাই জনপ্রতিনিধির মূল কাজ। সেই লক্ষ্য নিয়েই বাঁশখালীর সার্বিক উন্নয়নে কাজ করছি।
তিনি একুশে মিডিয়াকে আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় গত ৫ বছরে বাঁশখালীতে প্রায় চার কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে।
এখানে নির্মিত হচ্ছে শখালীর উপকূলবাসীর জন্য বেড়িবাঁধ নির্মাণ প্রকল্পে প্রায় ৩০০ কোটি টাকার বরাদ্দ এনেছি। হাসপাতালে অ্যাম্বুলেন্স ও এক্স-রে মেশিন এনেছি, থানায় নতুন গাড়ি, বিভিন্ন এলাকায় রাস্তাাঘাট সংস্কার, বিদ্যুতায়ন, আদালত ভবন ও ফায়ার সার্ভিসের উদ্বোধনসহ উপজেলা পরিষদ ভবন নির্মাণের কাজ চলছে।


একুশে মিডিয়া/এমএসএ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য