Recents in Beach

Google Play App

সাধনপুর পল্লী উন্নয়ন উচ্চ বিদ্যালয়ের(সাপউউবি) হীরক জয়ন্তী’১৮

ওয়াহেদ হাসান জীবনঃ
গাছের ছায়ায় ঘেরা,পাখির কলকাকলীতে মুখর,দূর দূরান্ত হতে আসা কোমলমতি ছাত্র-ছাত্রীদের উপস্থিতি ও প্রান প্রাচুর্যে ভরপুর ঐতিহ্যে লালিত আমাদের প্রিয় বিদ্যাপীঠ এই সাধনপুর পল্লী উন্নয়ন উচ্চ বিদ্যালয়ের হীরক জয়ন্তীর আয়োজন করছে। ভেদাভেদ ভুলে সামনের পথে এগিয়ে যায়, কিছু স্মৃতিচারণ যেন রেখে যাওয়া যায়,ইতিহাসের নতুন আরেকটি অধ্যায়ে।
এখন আমরা যদি সেরা উৎসব করতে চাই তাহলে সবক্ষেত্রে সম্মিলিত সহযোগীতা লাগবে। যেমন তেমন উৎসব চাইলে করা যায়। তবে সেখানে বন্ধুদের পাবেন, কিন্তু উৎসবের আবহটা থাকবেনা।
উৎসবে যারা আসবেননা বলছেন কিংবা নানা কারণ দেখিয়ে দোটানায় আছেন তাদের পস্তানো ছাড়া আর কিছুই করার থাকবেনা। নানা সামাজিক, সাংস্কৃতিক কাজে দক্ষ নেতৃত্ব, কর্মী নিয়েই কিন্তু কমিটি। এইখানে সামাজিক, সাংস্কৃতিক কাজ যারা পরিচালনা করে তারা সবাই বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী।
ভালো কিছু করতে হলে, ভালো কিছু প্রত্যাশা করলে আপনাদের সহযোগীতাতো লাগবেই।
আসুন সবাই এক হয়ে আনন্দের সমীকরণে অংশ নিয়ে অনুষ্ঠানকে সাফল্যেমন্ডিত করি।
অনুষ্টানের সাথে স্মরণিকা অধ্যায় ও থাকবে।
সাধনপুর স্কুলের ৭৫ বছর পূর্তি স্মারকে লেখা আহবান–
সাধনপুর পল্লী উন্নয়ন উচ্চ বিদ্যালয়’র ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে প্রকাশিতব্য স্মরণিকার জন্য সাবেক শিক্ষার্থীদের কাছ থেকে লেখা আহবান করা হচ্ছে। লেখাটি হতে পারে কবিতা গল্প কিংবা স্মৃতিচারণ। অবশ্যই চলিত রীতি প্রযোজ্য হবে।
লেখা পাঠানোর জন্য মেইল করতে হবে—
polliunnoyon@ gmail.com
প্রিয় বিদ্যাপীঠ সাধনপুর পল্লী উন্নয়ন উচ্চ বিদ্যালয় (সাপউউ) এর প্রথম প্রাক্তন শিক্ষার্থী পূনর্মিলন ও ৭৫ -বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে আপনাদের অংশগ্রহণ ও সহযোগীতা প্রয়োজন। যারা এখনো নিবন্ধিত হয়নি সাপউউবি-৭৫ এর চকবাজারস্ত কার্যালয়ে এসে নিবন্ধিত হওয়ার অনুরোধ রইল। সকলের অংশগ্রহনে একটি বর্ণিল প্রানবন্ত উদযাপন অনুষ্টান কামনা করছি সবাই নিয়ে।
ওয়াহেদ হাসান জীবন
২০১২ ব্যাচ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য