Recents in Beach

Google Play App

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অা’লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে-আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি

বিএন ডেস্কঃউন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনার অাহবান জানিয়েছেন চট্টগ্রাম ১৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। 

আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেন আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হবে। দেশে বেকারদের কর্মসংস্থান হবে।


গতকাল সরল আমিরিয়া উচ্চ বিদ্যালয়ের ৬০ বছর পূর্তিতে হীরক জয়ন্তী উৎসব উপলক্ষে প্রকাশিত " বন্ধন" এর মোড়ক উম্মেচন আনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাশঁখালী গনমানুষের নেতা জননেতা আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।


আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেন, এই সরকারে অধীনে বিধবারা ভাতা পাচ্ছে, মুক্তিযোদ্ধারা বিশেষ মর্যাদা ও ভাতা পাচ্ছে। অসুস্থ মানুষ চিকিৎসা পাচ্ছে। জানুয়ারির ১ তারিখে বিনামূল্যে শিক্ষার্থীরা বইও পাচ্ছে। রাস্তাঘাটের উন্নয়ন হচ্ছে।

“উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনুন। কেননা বিএনপি ক্ষমতায় আসলে দেশ পিছিয়ে যাবে।”

 আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি ব‌লেন, সৌদি সরকারের তদন্তে জিয়া পরিবারের অবৈধ সম্পদের তথ্য বেরিয়ে এসেছে। শুধু সৌদি আরব নয়, মধ্যপ্রাচ্য জুড়ে জিয়া পরিবারের অবৈধ সম্পদ রয়েছে। তারা রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে জনগণের অর্থলুটপাট ও পাচার করেছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার তথা শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার গরিব-দুঃখী মানুষের কল্যাণে কাজ করে। যখনই আওয়ামী লীগ ক্ষমতায় থাকে, তখনই দেশের মানুষের উন্নয়ন হয়। কোন মানুষ না খেয়ে মারা যায় না। অন্যদিকে বিএনপি ক্ষমতায় মানে দেশের অর্থলুটপাট করে বিদেশে পাচার করে। নিজেদের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলে।

তিনি অারো বলেন আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ হয়। দেশ উন্নত হয়। বিশ্বের বুকে মর্যাদা বাড়ে। আর বিএনপি ক্ষমতায় থাকলে দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য