Recents in Beach

Google Play App

কক্সবাজারে অসামাজিক অবস্থায় স্কুল ছাত্রীসহ ৬ জন আটক, অতঃপর…

বি,এন ডেস্কঃ
প্রেম অনেক নোংরা একটি পর্যায়ে চলে গেছে বর্তমান সময়ে।প্রতিনিয়ত দেশে- বিদেশে ঘটছে নানা ধরনের অপকর্মের ঘটনা ।বিভেক হীনতায় ভরে গেছেযুব সমাজ । যে কোন খারাপ কাজে  বাধা খাচ্ছে না তারা । যুব সমাজ আজ ভয়ংকর দিকে যাচ্ছে দিন দিন ।তারি প্রতিফলনে বিভিন্ন অপকর্মে জরাচ্ছে তরুণ -তরুণীরা ।এমনি একটি ন্যাক্কারজনক ঘটনা ঘটছে কক্সবাজারে।জানা গেছে
উখিয়ার পর্যটন এলাকা ইনানীর এক কটেজে আপত্তিকর অবস্থায় ইনানী পুলিশ স্কুল ছাত্রীসহ ৬জনকে আটক করেছে। সোমবার সকাল ১১টার দিকে গোপন সুত্রের সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের আটক করে উখিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করেছে।
আটককৃতরা হচ্ছে- উখিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী সিকদার বিল গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে তানিয়া (১৬) তার প্রেমিক রাজাপালং ইউনিয়নের ঘিলাতলি পাড়া গ্রামের মাছ ব্যবসায়ী ফরিদ আলম প্রকাশ রাজা ফরিদের ছেলে রেজাউল করিম (১৮),
একই বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী, সিকদার বিল গ্রামের শামসুল আলমের মেয়ে হিরা (১৫) তার প্রেমিক ফলিয়াপাড়া গ্রামের নাছির উদ্দিনের ছেলে ইমরান হোসেন(১৯) ও রতে পালং উচ্চ বিদ্যালয়ের সদ্য এসএসসি পাস করা মধ্যমরতে গ্রামের আজম খানের মেয়ে জন্নাতুল ফেরদৌস (১৯) তার প্রেমিক উখিয়া সদর এলাকার ফরিদ আলমের ছেলে রহমত উল্লাহ(১৮)।
এমন ঘৃন্য ঘটনার ব্যপারে  ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আনিসুর রহমান বলেন, এসকল ছাত্রীরা স্কুল যাওয়ার কথা বলে প্রেমিকের হাত ধরে জুনাইদ কটেজে উঠলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা ব্যপারটি গোপনে ইনানী পুলিশকে তারা জানয় ।খিবর পেয়ে পুলিশ দ্রুত সেখানে গিয়ে কটেজে অভিযান চালিয়ে তাদেরকেগ্রেফতার করে ।ছাএী ও যুবকরা কারাগারে রয়েছে তাদের পরিবার এখনো থানায় কোন যোগাযোগ করেনি।তদের কে কঠোর শাস্তি দেয়া হবে।
\24 News Bangla

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য