জামালপুরে জাতীয় আইনগত সহায়তা কমিটির আলোচনা সভা

মোঃআরিফ মিয়া,জামালপুরঃ
গরিব মানুষের মামলার ভার বহন করে বাংলাদেশ সরকার’ এই মহানব্রত নিয়ে জামালপুরে ব্যাপকভিত্তিতে জেলা অাইনগত সহায়তা কমিটি কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। এই কার্যক্রমকে তৃনমূল পর্যায়ে ছড়িয়ে দিতে এবং ব্যাপক প্রচারণার অংশ হিসেবে সরকার ঘোষিত সারাদেশের মতো জামালপুরেও আগামী ২৮ এপ্রিল পালিত হবে জাতীয় আইনগত সহায়তা দিবস। এ উপলক্ষে ১৮ এপ্রিল জামালপুর জেলা ও দায়রা জজ আদালতের সভাকক্ষে অনুষ্ঠিত হয় এক প্রস্তুতি সভা। এতে সভাপতিত্ব করেন জেলা ও দায়রা জজ মো. সায়েদুর রহমান খান।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আলমগীর হাসান, মূখ্য বিচারিক হাকিম মো. জহিরুল কবীর, জেলা লিগ্যাল এইড কর্মকর্তা মো. খালিদ হাসান, সিভিল সার্জন চিকিৎসক গৌতম রায়, অতিরিক্ত পুলিশ সুপার ওয়ারেছ আলী মিয়া, জেলা আইনজীবী সমিতির সভাপতি আইনজীবী আমানউল্লাহ আকাশ, সাধারণ সম্পাদক আব্দুছ সালাম, উন্নয়ন সংঘের মানবসম্পদ বিভাগের পরিচালক জাহাঙ্গীর সেলিম, তরঙ্গ মহিলা কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক শামীমা খানসহ জেলা কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ।

‘উন্নয়ন আর আইনের শাসনে এগিয়ে চলছে দেশ, লিগ্যাল এইডের সুফল পাচ্ছে সারা বাংলাদেশ।’ এই প্রতিপাদ্যের আলোকে ২৮ এপ্রিল জামালপুরে যথাযোগ্য আয়োজনের মাধ্যমে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ