ফেনী পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

বিএন ডেস্কঃ
ফেনী পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান শনিবার স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। শুরুতে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধান অতিথি ফেনীর পুলিশ সুপার ও স্কুলের সভাপতি এস.এম জাহাঙ্গীর আলম সরকার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুনাক ফেনী জেলা সভাপতি মোনালিসা পারভীন সোনি, যুগ্ম জেলা দায়রা জজ শায়লা শারমিন, ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার ও স্কুলের সহ-সভাপতি কাজী মনিরুজ্জামান, বুলবুল সিকিউরিটিজ লি. এর ব্যবস্থাপনা পরিচালক এ.এস শাহুদুল হক বুলবুল।পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ শামীমা আক্তার এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) উক্য সিং, শিক্ষার্থীদের অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
এছাড়া স্কুলের সার্বিক উন্নতি কামনা করে নগদ ৫০ হাজার টাকা প্রতিষ্ঠানটির সভাপতি এস.এম জাহাঙ্গীর আলম সরকারের হাতে তুলে দেন স্কুলের আজীবন দাতা সদস্য ও বুলবুল সিকিউরিটিজ লি. এর ব্যবস্থাপনা পরিচালক এ.এস শাহুদুল হক বুলবুল।
অনুষ্ঠানে স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে বর্ণাঢ্য ডিসপ্লে সবার দৃষ্টি আকর্ষণ করে।
শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ