'বাঁশখালী নিউজ' এর নামে ভুয়া অনলাইন পত্রিকা'কে সতর্ক

অফিসিয়াল বিজ্ঞপ্তিঃ
গত ২৮ জুলাই ২০১৭ দুপুর ২.২৫ ঘটিকার সময় Banshkhalinews24.com এর একটি ফেসবুক ফ্যান পেইজ থেকে 'বাঁশখালী নিউজ' এর নাম উল্লেখ করে প্রোফাইল ফটো আপডেট করতে দেখা যায়।

উক্ত পেইজের সর্বশেষ প্রোফাইল ফটো 'বাঁশখালী নিউজ ২৪ ডট কম' আপডেট করা ছিল গত ১৬ ডিসেম্বর ২০১৬ সালে
এবং পেইজটা তৈরী করা হয়েছিল ৬ ফেব্রুয়ারি ২০১৪ সালে। উক্ত পেইজটা প্রথম থেকেই তৈরী করা হয়েছিল banshkhalinews24.com এবং প্রোফাইল ফটো ছিল 'বাঁশখালী নিউজ ২৪ ডট কম'।

এমনকি তাদের ওয়েবসাইটেও 'বাঁশখালী নিউজ ২৪ ডট কম' লগু দেয়া ছিল।
উক্ত ফেসবুক পেইজ ও ওয়েবসাইটে 'বাঁশখালী নিউজ ২৪ ডট কম' থাকা সত্তেও তারা উদ্দেশ্যপ্রণোদিত ভাবে শুধু 'বাঁশখালী নিউজ' উল্লেখ করে বিভিন্ন পোস্ট প্রচার করত এবং বিভিন্ন জায়গায় বাঁশখালী নিউজ পরিচয় দিত বলে জানা যায়।
'আমাদের 'বাঁশখালী নিউজ' মাটি ও মানুষের কথা বলে স্লোগান এর মাধ্যমে বিএন/BN ট্রেড এ ১ জুন ২০১৩ সালে চালু করা হয়। তখন থেকেই ওয়েবসাইট ও ফেসবুক ফ্যান পেইজ তৈরা করা থাকলেও আমাদের সুবিধার্থে ফেইসবুক আইডি ব্যাবহার করতাম এবং পাঠকদের সুবিধার্থে ওয়েবসাইট লিংক ব্যতীত সরাসরি ফেসবুকেই খবর প্রচার করে আসছিলাম। পরবর্তীতে ফেব্রুয়ারি ২০১৫ সালে ফেসবুক কর্তৃপক্ষ আমাদের 'বাঁশখালী নিউজ' এর আইডি বন্ধ করে দেওয়াতে আমাদের কিছুটা সমস্যা হয়।
পরে ফেসবুক ফ্যান পেইজে আমরা নিউজ প্রচার করতে থাকি। বর্তমানে সরকার অনলাইন পত্রিকার নিবন্ধনের নীতিমালা তৈরী করায় আমরা মাঠ পর্যায়ে কাজ করছিনা এবং নিজস্ব সংবাদ সংগ্রহের চেষ্টা করছি না। আমাদের অনলাইন পত্রিকা 'বাঁশখালী নিউজ' নিবন্ধনের পক্রিয়াধীন।
গত ১৯ এপ্রিল ১০১৭ সালে গুগল কর্তৃপক্ষ আমাদের 'বাঁশখালী নিউজ' এর অফিস ঠিকানা, ফোন নাম্বার, ইমেইল ও ওয়েবসাইট গুগল ম্যাপে সংযুক্ত করেন।














বিঃ দ্রঃ যারা এইধরনের ভুয়া অনলাইন পত্রিকা চালিয়ে ও যখন যেমন ইচ্ছা পত্রিকার নাম পরিবর্তন করে জনগনকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন এবং বিভিন্ন জায়গা 'বাঁশখালী নিউজ' নাম যারা বিক্রি করতেছেন, তাদেরকে 'বাঁশখালী নিউজ' এর পক্ষ থেকে সতর্ক করা যাচ্ছে। দয়া করে আপনারা ভুল সিদ্ধান্ত থেকে সরে আসুন। এইধরনের বহুরূপীয়া হয়ে জনগনকে বিভ্রান্ত করার চেষ্টা বন্ধ করুণ। অন্যথায় কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
 যারা এই ধরণের প্রতিহিংসা মূলক আচরণ করে তাদের কাছ থেকে জনগণ কিছু আশা করতে পারে না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ