বাঁশখালীতে বৃক্ষমেলা ২০১৭ এর শুভ উদ্ধোধন করেন: মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি

বিএন ডেস্কঃ
 চট্টগ্রাম বাঁশখালী, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর উদ্যোগে উপজেলা পরিষদ ও প্রশাসন চত্বরে কৃষি ও ফলদ বৃক্ষ মেলা-২০১৭ এর শুভ উদ্ধোধনী অনুষ্টান আজ বিকাল ৩টার সময় অনুষ্টিত হয়। “স্বাস্থ্য পুষ্টি অর্থ চাই, দেশি ফলের গাছ লাগাই” স্লোগানের আলোকে অনুষ্টিত বৃক্ষমেলায় কাজী মোহাম্মদ চাহেল তস্তরি, উপজেলা নির্বাহী অফিসার, বাঁশখালী, চট্টগ্রাম এর সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য চট্টগ্রাম-১৬, বাঁশখালী এবং সদস্য অর্থ ও পানিসম্পদ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটি বাংলাদেশ এর এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী। প্রধান অালোচক হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ শহীদুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার, বাঁশখালী, চট্টগ্রাম। অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাঁশখালী থানা অফিসার ইনসার্জ মো. আলমগীর, সহকারী ভূমি কমিশনার অরিফুল হক মৃদুল, বাঁশখালী উপজেলা আওয়ামী এর সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল গফুর, শেখেরখীল ইউপি চেয়ারম্যান মো. ইয়াছিন, বাহারছড়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, বৈলছড়ি ইউপি চেয়ারম্যান মো. কফিল উদ্দীন, খানখানাবাদ ইউপি চেয়ারম্যান এড. বদরুদ্দীন সহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কৃষক কৃষাণীবৃন্দ।
প্রধান অথিতির বক্তব্যে মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার পরিবেশ বান্ধব সরকার। কৃষি ক্ষেত্রে তিনি অসমান্য অবদান রেখে যাচ্ছেন। তিনি আরো বলেন,
“উন্নয়নের গণতন্ত্র শেখ হাসিনার মূলমন্ত্র ” আর এই লক্ষে সরকার কাজ করে যাচ্ছে। তিনি বাঁশখালীর কৃষি সম্প্রসারণে এবং জলাবদ্ধতা নিরসনে পদক্ষেপ হাতে নিয়েছেন বলে জানান। পরিশেষে তিনি ১শত ৫০ দরিদ্র কৃষি পরিবারকে খাদ্য সামগ্রী, শিক্ষার্থী ও কৃষক কৃষাণীদের মাঝে বৃক্ষ প্রদান করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ