খানখানাবাদে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৮ পরিবারকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা

নিজস্ব প্রতিবেদক:

বাঁশখালীর খানখানাবাদ ইউনিয়নের উত্তর প্রেমাশিয়া এলাকার মৌলভীপাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৮ পরিবারকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেছে বাঁশখালী মানবিক উন্নয়ন ফাউন্ডেশন।


শুক্রবার (২১ জুলাই) দুপুরে ক্ষতিগ্রস্ত ৮ পরিবারের হাতে খাদ্য সামগ্রী ও নগদ টাকা তুলে দেন সংগঠনের দায়িত্বশীলরা।


এসময় উপস্থিত ছিলেন বাঁশখালী মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের উপদেষ্টা আমির মোহাম্মদ মাশরুহুল আলী বাবর, সভাপতি আলহাজ্ব নেয়ামত উল্লাহ আনসারী, সহ সভাপতি খোরশেদুল আলম চৌধুরী, প্রচার সম্পাদক ও একুশে পত্রিকার বাঁশখালী প্রতিনিধি মোহাম্মদ বেলাল উদ্দিন ও খানখানাবাদ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নুরুল হক প্রমুখ।



এসময় সংগঠনের সভাপতি আলহাজ্ব নেয়ামত উল্লাহ আনসারী বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে বাঁশখালী মানবিক উন্নয়ন ফাউন্ডেশন অসহায় মানুষের যেকোনো বিপদে পাশে দাঁড়িয়েছে। তাঁরই অংশ হিসেবে আজকে খানখানাবাদ মৌলভীপাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৮ পরিবারের পাশে দাঁড়ালো। আমরা কাউকে দেখানোর জন্য এই মানবিক কাজ করছি না। মূলত আল্লাহ ও তাঁর রাসুলের সন্তুষ্টির জন্য আপনাদের পাশে দাঁড়ালাম। আল্লাহ পাক মানুষের ঈমানী পরীক্ষার জন্য প্রাকৃতিক দূর্যোগ দিয়ে থাকেন। তাই বলে ধৈর্য হারা হওয়া যাবে না। আপনাদেরকে সবর করতে হবে। আল্লাহ পাক উত্তম ফায়সালাকারী।


উল্লেখ্য, গত ৪ জুলাই খানখানাবাদ ইউনিয়নের প্রেমাশিয়া গ্রামের মৌলভীপাড়ায় রান্না ঘরের গ্যাস সিলিন্ডার থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে ৮টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়৷ বর্তমানে ক্ষতিগ্রস্ত ৮ পরিবার মানবেতর জীবনযাপন করছে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ