পূর্ব চাঁপাছড়ী ভাঙ্গা জামে মসজিদ’র পরিচালনা কমিটি গঠন

 


৪নং বাহারছড়া ইউনিয়নের অন্তর্গত চাঁপাছড়ী গ্রামে অবস্থিত পূর্ব চাঁপাছড়ী ভাঙ্গা জামে মসজিদ। ভাঙ্গা নাম হলেও এটি দ্বীতলা বিশিষ্ট সুন্দর একটি মসজিদ। তবে ভাঙ্গা মসজিদ নামকরণে অনেক ইতিহাস জড়িয়ে আছে।মসজিদটি ষোড়শ শতাব্দীতে মোগল আমলে নির্মাণ করা হয়।

গতকাল শুক্রবার সকল মুসল্লীদের সম্মতিক্রমে ২৩ সদস্য বিশিষ্ট মসজিদ পরিচালনা পর্ষদের নতুন কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে ইসলামি ব্যাংকের সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার গাজী মোহাম্মদ ইসমাইলকে সভাপতি এবং বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি এবং গ্রামীণ ব্যাংক কর্মকর্তা ও উপদেষ্টা জনাব মোঃ ছগীরুর রসিদ চৌধুরীকে সেক্রেটারি নির্বাচিত করা হয়। সিনিয়র সহ-সভাপতি হিসেবে সি.এফ.এল এর কর্মকর্তা ফরিদুল আলম চৌধুরী এবং আবুল খায়ের গ্রুপের এর কর্মকর্তা জনাব হারুন-অর-রসিদ, এ্যাড. নুরুল আলম এবং আবুল আহমদ কে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়। শুভেচ্ছা বক্তব্যে সভাপতি ও সেক্রেটারি মুসল্লীদের উদ্দেশ্য বলেন, এলাকার সকল ভেদাভেদ ভূলে সবাই কে মসজিদ পরিচালনা কাজে বর্তমান কমিটিকে সহযোগিতার আহবান জানান এবং এই করোনাকালীন সময়ে সকলের সু-সাস্থ্য ও দীর্ঘায়্যু কামনা করে মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

  1. Some said this gave them extra time to research betting markets and make knowledgeable choices. Others felt it enhanced their discipline and control over playing in contrast 퍼스트카지노 with being out in venues drinking with pals, putting larger bets extra typically, and chasing losses. A recent evaluate noted the need for qualitative studies to raised perceive emerging technologies and new trends in playing .

    উত্তরমুছুন