Recents in Beach

Google Play App

চতুষ্কোণের উদ্যােগে নাপোড়া শেখেরখীলে ২দিন ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির ১ম দিন আজ

দিগন্ত দেবঃ
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন চতুষ্কোণের ৫ম বর্ষফূর্তি উপলক্ষে দুই দিনের বৃক্ষরোপণ কর্মসূচি বাঁশখালীর ঐতিহ্যবাহী নাপোড়া শেখেরখীল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ফলজ ও বনজ বৃক্ষ রোপনের মধ্য দিয়ে শুভ সূচনা হয়। এরপর ১ম দিনে শেখেরখীল ইউনিয়নের বিভিন্ন সড়কের পাশে চারা গাছ লাগিয়ে প্রথম দিনের কর্মসুচি কাযকর করা হয়।
উক্ত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি সংকেত দেব'র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অনুপ দেব এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাপোড়া শেখেরখীল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব জাহাঙ্গীর আলম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ রামপ্রসাদ তালুকদার।
উক্ত কর্মসূচীতে বক্তব্য প্রদানকালে বক্তারা প্রাণীকুল রক্ষার তাগিদে  ও পরিবেশকে বিরুপ জলবায়ু হতে রক্ষার জন্য বৃক্ষের নানা ভূমিকা নিয়ে আলোচনা করেন। এবং বেপরোয়াভাবে বৃক্ষনিধন ও বন উজাড় করার কুফল সম্পর্কে সকলকে সতর্ক করে দেন।
উক্ত কর্মসূচীতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন চতুষ্কোণের প্রধান উপদেষ্টা বাবু সাগর মল্লিক শুভ, এবং উপদেষ্টাদের মধ্যে আরো ছিলেন বাবু সুজন দাশ, সাইদুল আমিন (জেমি), বাবু দীপান্জন দেব, বাবু দিগন্ত দেব, বাবু দুর্জয় দেব, বাবু জনি দেব দাশ, বাবু নয়ন সিকদার এবং অর্থসম্পাদক বাবু টুকু  দেব(ইশান্ত) সহ আরো অনেকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য