Recents in Beach

Google Play App

ছনুয়া শেখেরখীল ( ফাঁড়ির মুখ সংলগ্ন) স্টিল ব্রীজ সংস্কারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

দিগন্ত দেব: শেখেরখীল প্রতিনিধি 
ছনুয়া স্বপ্নচুড়া সংগঠন কতৃক ছনুয়া শেখেরখীল (ফাঁড়ির মুখ সংলগ্ন) স্টীল ব্রীজ সংস্কারের দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত। 

২৫শে জুলাই  রোজ শনিবার বিকাল চার ঘটিকার সময়  বাঁশখালী উপজেলা শেখেরখীল ইউনিয়নস্থশেখেরখীল (ফাঁড়ির মুখ সংলগ্ন  স্টিল ব্রীজ সংস্কারের দাবিতে বাঁশখালীর ঐতিহ্যবাহী ছনুয়া স্বপ্নচুড়া সংগঠনের সভাপতি ফজল কাদের বিপ্লবের সভাপতিত্বে এক মানববন্ধন কর্মসূচি  অনুষ্ঠিত হয়েছে। ছনুয়া ও শেখেরখীলের ভুক্তভোগী জনসাধারণরা  বাঁশখালী নিউজকে জানায় প্রতিদিন হাজার হাজার মানুষের যাতায়াত এই ব্রীজ দিয়ে। প্রায় ২০০ ফিট দৈর্ঘ্য ব্রীজের উপর দিয়ে যাতায়াত করে ছোট শিশু থেকে শুরু করে,ছাত্র ছাত্রী এবং সাধারণ জনসাধারণ প্রতিনিয়ত দুর্ঘটনার শিকার হচ্ছে।এই ব্রীজ দিয়ে নানা ধরনের যানবাহন যাতায়াত করে,কিন্তু এই ব্রীজটির যে বেহাল অবস্থা এখন ব্রীজটি এখন মরণ ফাঁদে পরিণত  হয়েছে।

তাই স্থানীয় সাধারণ জনগনের একটাই চাওয়া অতিশীঘ্রই ব্রীজটি সংস্কার করে হাজার হাজর জনগনের যাতায়াত ব্যবস্থা সচল করে দেয়ার জন্য মাননীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, এবং প্রশাসনের কাছে মিডিয়ার মাধ্যমে আকুল আবেদন জানান।

অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট শাকেরুল ইসলাম (সাকিব)বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য সাকের উল্লাহ,মাস্টার রেজাউল করিম,ইউপি সদস্য জামাল হোসাইন, মোহাম্মদ হারুনুর রশিদ, আব্দু সালাম,ছনুয়া স্বপ্নচূড়া আলোড়নের সাধারণ সম্পাদক রহমত উল্লাহ সহ স্থানীয় অসংখ্য জনসাধারণ উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য