Recents in Beach

Google Play App

বাঁশখালীতে এক ব্যক্তিকে কোপালো সগীর বাহিনীর সন্ত্রাসীরা

সংবাদদাতাঃ
বাঁশখালীর শেখেরখীল ইউনিয়নের ৫নং ওয়ার্ডে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নূর মোহাম্মদ চৌধুরী (৫০) নামে এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে মারাত্মক ভাবে কুপিয়েছে সন্ত্রাসীরা। 

গত বুধবার রাত সাড়ে দশটার দিকে এ ঘটনাটি ঘটে। পরে এই ঘটনার এলাকাবাসীর মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত নুর মোহাম্মদ মোশারফ আলী শিকদার বাড়ির মৃত শাহ আলম চৌধুরী পুত্র। গুরুতর অবস্থায় আহত ব্যক্তিকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এবিষয়ে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার কাছে জানতে চাইলে তিনি জানান শেখেরখীলে দুইটি পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেখানে কেউ আহত হওয়ার বিষয়টি আমরা জানি না। এই ঘটনায় কেউ থানায় অভিযোগ দেয়নি। আহত ব্যক্তির পরিবারের আলী নেওয়াজ চৌধুরী নামে

এক ব্যক্তি বলেন, বাজারে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা থামাতে গিয়ে নুর মোহাম্মদ হামলার শিকার হয়েছে। চেয়ারম্যান ইয়াছিনের চাচাতো ভাই সগিরের সহযোগীরা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটিয়েছে। 

সগিরের ছোট ভাই শাহাদত হোসেন (সাধু) তার ভাই টিপুসহ বেশ কিছু অস্ত্রধারী সন্ত্রসীরা নূর মোহাম্মদের পায়ে কোপ দিয়েছে। তার পিঠে ও শরীরের অন্যান্য স্থানে আঘাতের চিহ্ন আছে। স্থানীয়রা জানান, ইয়াছিন চেয়ারম্যানের দাপট দেখিয়ে এ গ্রুপটি প্রায় সময় মানুষের উপর নির্যাতন চালিয়ে থাকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য