Recents in Beach

Google Play App

আলহাজ্ব আবদুল মাবুদ ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ

মোহাম্মদ এরশাদঃ
সারা দেশে করোনা পরিস্থিতি এক ভয়াবহ রুপ ধারণ করেছে। যতই দিন যাচ্ছে করোনা রোগীর সংখ্যা বেড়েই চলেছে।

এমতাবস্থায় চারিদিকে লকডাউনের কারণে মধ্যবিত্ত, দিনমজুর, নিম্ন আয় ও হতদরিদ্র মানুষের মাঝে দেখা দিয়েছে অর্থ ও খাদ্য সংকট। তাই এ দুঃসময়ে বাঁশখালীর পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে মধ্যবিত্ত, দিনমজুর অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে  আলহাজ্ব আবদুল মাবুদ স্মৃতি ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত  হয়েছে।

মঙ্গলবার ১৯ মে বাঁশখালী উপজেলার ১নং পুকুরিয়া কাদেরিয়া মাদ্রাসাস্থ আলহাজ্ব আবদুল মাবুদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক খোরশেদ আলমের ব্যক্তিগত তহবিল থেকে ১নং পুকুরিয়া ও ২নং সাধনপুর ইউনিয়ন এলাকার মধ্যবিত্ত, দিনমজুর, অসহায় ও হতদরিদ্র মুক্তিযোদ্ধাদের মাঝে  ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ ছাড়াও দেশে করোনা ভাইরাস আসার পর থেকে বাঁশখালীর পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের মধ্যবিত্ত, দিনমজুর, নিম্ন আয়, অসহায় ও হতদরিদ্র মুক্তিযোদ্ধা ও সিএনজি অটোরিকশা ড্রাইভার দের মাঝে আলহাজ্ব আবদুল মাবুদ স্মৃতি ফাউন্ডেশন ঈদ উপহার সামগ্রী বিতরণ অব্যাহত।

এসময় উপস্থিত ছিলেন পুকুরিয়া ইউনিয়ন এর মুক্তিযুদ্ধা কমান্ডার আহমদ হোসাইন, সাধানপুর ইউনিয়ন এর কমান্ডার ইসলাম, সাধানপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মাস্টার প্রেমানন্দ চৌধুরী, ইউপি সদস্য  আমজাদ হোসাইন।চাঁদপুর  বাজার কমিটির সাধারণ সম্পাদক নুরুল হোসাইন লিটু চাঁদপুর কাদেরিয়া মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ আহমদ, জেলা যুবলীগ নেতা আবুল কালাম।জেলা ছাত্রলীগ এর উপ- সাংস্কৃতিক - বিষয়ক সম্পাদক দাউদ মানিক।জেলা ছাত্রলীগ'র সহ সভাপতি জিয়া উদ্দিন আরিফ প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য