Recents in Beach

Google Play App

রক্তদানের পাশাপাশি শ্রমদানেও এগিয়ে আসছে একুশে ফাউন্ডেশন

নিউজ ডেস্ক: সেচ্চায় শ্রমদান করি, মানবিক বাংলাদেশ গড়ি প্রতিপাদ্যকে সামনে রেখে সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন একুশে ফাউন্ডেশন-ইএফ এর উদ্যোগে মহামারী করোনায় গ্রামের কৃষক বাবাদের সহানুভূতি প্রদর্শন করেন সেচ্চায় শ্রমদান কর্মসূচি(৬মে) বুধবার বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নের পূর্ব পুইছড়ি গ্রামের এক কৃষক চাচার সেচ্চায় ১৫গন্ডা ধান কেটে কৃষকের বাড়ি পৌঁছে দেওয়া হয়।

এসময় সংগঠনের সেচ্চাসেবকবৃন্দ হতে যারা শ্রমদান করতে এগিয়ে আসছেন নিবন্ধিত পরিষদের সদস্য হতে শাহাদাত হোসেন, ইসহাক আহমেদ সৈকত, সোহেল মিয়া রানা, সাইফুল ইসলাম এবং তারিকুল ইসলাম তামিম সহ অনেকে উপস্থিত ছিলেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক শামিম উল্লাহ আদিল দৈনিক আলোকিত সকাল সংবাদদাতা কে বলেন- আমরা করোনার দিনগুলোতে মানবিক এবং মানবতার তরে কর্মসূচিগুলো সম্পন্ন করেছি।

করোনার দিনগুলোর ১ম দিকে সচেতনতা তৈরি, কর্মহীন এবং হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, রমজানে সেহরী ও ইফতার সামগ্রী বিতরণ এবং অনলাইন হেল্প ডেস্ক প্রজেক্ট থেকে বিকাশে অর্থসহায়তা এবং গ্রামের কৃষক বাবাদের সহানুভূতি প্রদর্শন করতে সেচ্চায় শ্রমদান কর্মসূচি পালিত হয়েছে।

একুশে ফাউন্ডেশন পরিবার পক্ষ থেকে এজেন্ডা বাস্তবায়ন করার জন্য যারা অর্থ, শ্রম, মেধা এবং আন্তরিকতা দিয়ে মানবতার হাত সম্প্রসারিত করেছেন। সকলের প্রতি কৃতজ্ঞতা এবং অফুরান ভালবাসা জ্ঞাপন করেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য