Recents in Beach

Google Play App

চেয়ারম্যান তাজুলের অঙ্গীকার বাহারছড়াতে থাকবে না কেউ গরীব ও মধ্যবিত্ত অনাহার

মোহাম্মদ এরশাদঃ
বৈশ্বিক জনজীবনে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন, দুস্থ, অসহায়, মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের রমজানের ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করেন, বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম।

আজ শুক্রবার  (১৫মে ) সকাল ১০ ঘটিকার সময় বাঁশখালী  উপজেলার ঐতিহ্যবাহী পশ্চিম বাঁশখালী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে  চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি'র নির্দেশে,করোনা ভাইরাস দুর্যোগময় পরিস্থিতিতে অসহায়, দুস্থ, মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মানুষরা লকডাউন জন্য কর্মহীন হয়ে পড়েছে। লকডউন থাকা অসহায় হতদরিদ্র কর্মহীন ৬০০ টি পরিবারের মাঝে নিজস্ব তহবিলের খাদ্যসামগ্রী বিতরণ করেন বাঁশখালী উপজেলার আওয়ামী যুবলীগের সভাপতি ও ৪নং বাহারছড়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম।


এসময় উপস্থিত ছিলেন ভি.পি.  শামসুল আলম, ইউপি সদস্য নাছির উদ্দিন খাঁন, পশ্চিম বাঁশখালী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য শহীদুল্লাহ্, ইউপি সদস্য এমরানুল হক সুলতান, চাঁপাছড়ী  শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি মোঃ মনজুর,মোশারাফ আলী মিয়ার বাজার কমিটির সভাপতি মোঃ শওকত, উপজেলা যুবলীগ নেতা মোঃ হেলাল উদ্দিন,ছাত্রলীগ নেতা মিজানুল রহমান, নুরুউদ্দীন রকি,শিপন, শাহেদ প্রমূখ। 


ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ কালে অধ্যাপক তাজুল ইসলাম  বলেন, করোনা বাংলাদেশ মহামারী আকারে ধারণ করেছে, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী  মানস কন্যা দেশরত্ন জনো নেত্রী  শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে,বাংলাদেশের গরীব অসহায়,শ্রমিকদে প্রয়োজনীয়  ত্রাণ ও ইফতার সামগ্রী দিয়ে বাঁচিয়ে রেখেছেন,সফলতার সাথে এই করোন প্রতিরোধ করেছেন,আপনারা মাননীয় প্রধানমন্ত্রী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রিয়  আস্থাভাজন আমার অভিভাবক চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সংসদ সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি মহোদয়ের জন্য দোয়া করবেন এবং তাহাদের সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করবেন। আমি অঙ্গীকার করতেছি বাহারছড়া ইউনিয়নে থাকবে না কেউ গরীব ও মধ্যবিত্ত অনাহারে ইনশাআল্লাহ। 

তিনি আরো বলেন করোনা ভাইরাসে পরিস্থিতি ভাল না হাওয়া পর্যন্ত উপহার সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।করোনা দুর্যোগে সমাজের বিত্তবান ব্যক্তিরা অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়ানো আহবান জানাচ্ছি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য