Recents in Beach

Google Play App

ছনুয়ায় অগ্নিকাণ্ডে ২ বাড়ি সম্পূর্ণ পুড়ে মানবেতর জীবন কাটাচ্ছে ভুক্তভোগীরা

শাহারিয়ার মামুন চৌধুরীঃ 
চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় ১২নং ছনুয়া ইউনিয়নের ৫নং আমির হামজা টেক এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ১৫ মে বিকাল সাড়ে ৫ টার দিকে আনি বাপের বাড়ীর আহম্মদ ও মাহম্মদ দ্বয়ের ২টি বসত ঘর সম্পূর্ণভাবে পুড়ে যায়। এতে বিপুল পরিমাণ  ক্ষয়ক্ষতির আশংকা রয়েছে। ভুক্তভোগী পরিবার এখন শেষ সম্বল হারিয়ে খোলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করছে বলে জানা যায়।    

এলাকার মিরাজ চৌধুরী নামের এক ব্যক্তি জানান, ভুক্তভোগীর রান্না ঘর থেকে আগুন ছড়িয়ে পুরো ঘর ২টি পুড়ে যায়। এলাকাবাসীর চেষ্টায় প্রায় ২ ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসলেও সবকিছু পুড়ে ছাই হয় যায়। এদিকে বাঁশখালী ফায়ার সার্ভিসকে খবর দিলে, তারা ঘটনাস্থলে যাওয়ার আগেই এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনেন বলে জানা যায়।

এ-ব্যাপারে আহম্মদ এর ছেলে শাহাবুদ্দিন মোবাইল ফোনে বলেন, বিকাল সাড়ে ৫টার দিকে তার চাচা মোহাম্মদের রান্না ঘরে গ্যাস সিলিন্ডার থেকে আগুন ধরে সব কিছু পুড়ে যায়। এই অগ্নিকাণ্ডে নগদ টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান আসবাবপত্র সহ গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে যায় বলে জানান। এছাড়াও তাদের এই বিপদে পাশে দাঁড়ানোর জন্য সংশ্লিষ্ট প্রশাসন সহ জনপ্রতিনিধিদের হস্তক্ষেপ কামনা করেন। 
        

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য