Recents in Beach

Google Play App

দক্ষিণ সাধনপুরে দূরত্ব বজায় রেখে ১০ টাকা দরে ৩০ কেজি ও এমএসের চাল বিক্রি শুরু

মোহাম্মদ এরশাদঃ
শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাঁশখালী উপজেলার ২নং সাধনপুর ইউনিয়নের ওএমএসের চাল বিক্রি শুরু করছে।
করোনাভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় সাধনপুর ইউনিয়নের দক্ষিণ সাধনপুর এলাকায় ডিলার মোঃ হামিদুল্লাহ মাধ্যমেওমএমএস-এর চাল বিতরণ শুরু করেছে উপজেলা খাদ্য অধিদপ্তর।
১৩ এপ্রিল সোমবার সকাল  ৯ টা হইতে বিকাল ৫টা পযন্ত  দক্ষিণ সাধনপুর সওদাগর পাড়া সংলগ্ন দোকানে এলকার হতদরিদ্র গরীব ১৯৫ জন মানুষের মাঝে এ চাল বিতরণ করা হয়,বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষ থেকে  দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার   আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন উপস্থিত থেকে উক্ত চাল বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন।
চাল বিতরণের বিষয়ে জানতে চাইলে মোঃ দেলোয়ার হোসেন জানান,এলাকার কর্মহীন যে সমস্ত ভুক্তভোগীরা আছেন সেই সমস্ত মানুষদের উদ্দেশ্যে ট্যাগ অফিসার বলেন আপনারা  সুশৃংখলভাবে চাল ক্রয় করুন
আমি উপস্থিত আছি,কোথাও কিছু অনিয়ম হচ্ছে  বলে মনে হলে ,অথবা চাউলের বস্তুা চেরা হলে আপনাদের মনে যুদি চাল কম হচ্ছে বলে সন্দেহ হয় অথবা মাপে কম বলে মনে করেন সাথে সাথে আমাকে জানাবেন,আমি আপনাদের সামনে সব কিছুর সমাধান করে দিবে বলে কথা দিয়ে সরকারি ন্যায্যমূল্য ১০ টাকা কেজি দরে প্রত্যেক জনকে ৩০ কেজি করে চাউলের বস্তা বিতরণ কার্যক্রম সকল ৯ টা হইতে শুরু করে ৫ পযন্ত কোন অনিয়ম ছাড়া এবং কারো কোন অভিযোগ ছাড়াই উক্ত চাল বিতরণ কার্যক্রম শেষ করেছে বলে জানান ট্যাগ অফিসার। এ সময় উপস্থিত ছিলেন ২নং সাধনপুর ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রহমান ও ৭নং ওয়ার্ডে ইউপি সদস্য শওকত আলী প্রমূখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য