Recents in Beach

Google Play App

শেখেরখীল ইউনিয়নের কর্মহীন হতদরিদ্রদের চাল বিতরণ করেন চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন

মোহাম্মদ এরশাদঃ
 করোনা ভাইরাস সংক্রমনকে কেন্দ্র করে দেশের দুর্যোগময় মূহুর্তে বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের   বিভিন্ন এলাকার কর্মহীন,গরীব অসহায়দেরকে চাল বিতরন করেছেন ইউপি চেয়ারম‌্যান মোহাম্মদ ইয়াছিন।

বুধবার (৮ এপ্রিল) শেখেরখীলে নিম্ন আয়ের কর্মহীন হতদরিদ্রদের মাঝে শেখেরখীল ইউনিয়ন পরিষদে সরকারি ত্রান প্রথম ধাপে ৫০জনের মাঝে চাল, ডাল বিতরণ শেষে, আজ দ্বিতীয় ধাপে ৫০ জন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ১০কেজি করে চাল বিতরণ করেন শেখেরখীল  ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন।
এ প্রসঙ্গে শেখেরখীল ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন সাংবাদিককে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে ও মানবিক দিক বিবেচনা করে দুশ্চিন্তাগ্রস্থ কর্মহীন,গরীব অসহায়দেরকে চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি অক্লান্ত পরিশ্রমে এবং তারই প্রচেষ্টায় আমার শেখেরখীল ইউনিয়নে সাধ‌্য অনুযায়ী নিম্ন আয়ের হতদরিদ্র অসহায় পরিবারকে সহযোগিতা অব্যাহত রাখবেন বলেও জানান।
চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন আরো বলেন,করোনায় কেউ আতংকিত হবেন না নিয়ম মেনে চললে আমরা সকলেই মরনব্যাধী করোনা ভাইরাস থেকে মুক্তি। আসুন আমরা সচেতন হয় এবং অন্যকে সচেতন করি। সরকারি নির্দেশনা মেনে চলুন এবং কেউ অসুস্থবোধ করলে দ্রুত হাসপাতাল সহ আমাকে অবগত করুন।

তিনি বর্তমান ভয়াবহ অবস্থা দেখে অসহায় গরীব, সুবিধা বঞ্চিত মানুষ গুলোর পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। আগামীকালও এ চাল বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হবে, উক্ত চাল বিতরণ কার্যক্রমে ৮০জন হতদরিদ্র অসচ্ছল পরিবারের মাঝে  চালের সাথে অনান্য খাদ্য সামগ্রী ও দেওয়া হবে বলে জানান চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন।






একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য