বাশঁখালীতে পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন সাংবা‌দিক জসিম উদ্দিন

মুহাম্মদ ম‌হিউ‌দ্দিনঃ
বাশঁখাল‌তে আগামী পৌরসভা নির্বাচনে  ০৩ নাম্বার ওয়ার্ডের প্রার্থী হচ্ছেন পৌরসভার বিশিষ্ট সাংবাদিক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাঁশখালী শাখার, সাধারণ সম্পাদক এবং চট্টগ্রাম আদলতের শিক্ষানবীশ আইনজীবী জসিম উদ্দিন। জনগ‌ণের সকল আশা এবং প্রত্যাশার  পূর‌ণে বদ্ধ প‌রিকর এই তরুন সেবক। তি‌নি ব‌লেন  কেমন হবে আগামীর পৌরসভা ৩ নং ওয়া‌র্ডের উন্নয়‌নের চিত্র, তা অংকন ক‌রে রে‌খে‌ছি ।একজন স্বপ্নবান মানুষের পক্ষেই সম্ভব। স্বপ্নটা কি? এ প্রসঙ্গে প্রয়াত ভারতের সাবেক রাষ্ট্রপতি এপিজে আব্দুল কালামের উ‌ক্তিটা স্বরন ক‌রি‌য়ে দেন এই  সাংবা‌দিক। তুমি যদি ঘুমিয়ে দেখো, তা স্বপ্ন নয়; যা তোমাকে ঘুমাতে দেয় না, সেটিই স্বপ্ন। তি‌নি আরও ব‌লেন আ‌মি য‌দি নির্বা‌চিত হই আমার লা‌লিত স্বপ্ন  বাস্তবায়নে কাজ ক‌রে আধু‌নিক ওয়ার্ড হিসা‌বে চিহ্নত করব  ।   তাই শুধু স্বপ্ন দেখলে হয় না; স্বপ্ন দেখা এবং বাস্তবায়নের মতো নেতৃত্ব দরকার। প্রধানমন্ত্রীর নেতৃত্বে অর্থনৈতিক মন্দাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বাংলাদেশ এখন উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে। একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে তা সম্ভব হয়েছে। যিনি স্বপ্ন বাস্তবায়নে ঘুমান না। শেখ হাসিনা মানেই বাংলাদেশ। 
"কথায় নয় কাজ করে প্রমাণ করে দিতে চায় "
এই শ্লোগানকে সামনে রেখে 
 কাউন্সিলর নির্বাচিত হয়ে সাধারণ জনগণের সেবা ও এলাকায় জঙ্গী ও মাদক মুক্ত সমাজ বি‌নির্মাণ ক‌রে , আধু‌নিক এলাকার সার্বিক উন্নয়ন করতে চান।   
যারা দেশকে ভালোবাসেন  এবং দেশের মানুষকে ভালোবাসেন তারাই একমাত্র দেশকে সার্বিক উন্নয়নের দিকে নিয়ে যেতে পারেন।
সেই সাথে তিনি দীর্ঘদিন ধরে পুরো বাঁশখালীর আনাচে-কানাচে মাদক জুয়া ও অন্যায়ের বিরুদ্ধে একজন সাংবাদিক হিসেবে সর্বোচ্চ ভূমিকা পালন করেছেন সংবাদ প্রকা‌শের মাধ্য‌মে।
অত্র এলাকার সকলের দোয়া ও  নিঃস্বার্থভাবে ভালোবাসায় যদি কাউন্সিলর নির্বাচিত হয়। এলাকার মধ্যে যেকোনো ধরনের জনদুর্ভোগ, মাদকের বিরুদ্ধে লড়াই করে যাবেন বলে জানান এই সেবক প্রত্যা‌শি।
সম্প্রীতি বাঁশখালীতে প্রশাসনের সহায়তায় বিভিন্ন মাদক কারবারির বিরুদ্ধে লড়াই করে এবং মাদক ব্যবসায়ীদের কে আইনের আওতায় আনার জন্য বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করে যাচ্ছেন বলে জানাযায়।
সরেজমিনে গিয়ে দেখা যায় সাংবাদিক জসীম একজন শিক্ষিত এবং যোগ্য লোক, অত্র এলাকায় নয় পুরো বাঁশখালীতে সমাজের যেকোনো অসঙ্গতির বিরুদ্ধে সংবাদ প‌রি‌বেশন করে এবং শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসনকে যথেষ্ট সহযোগিতা করে আসছেন।  
অবশেষে পৌরসভার ০৩ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জসীম জানায়, আমাকে  অত্র এলাকার লোকজন রায় দিয়ে নির্বাচিত  করুক কিংবা না করুক। আমি এত টুকু আশ্বস্ত করতে পারতেছি আমি আপনাদের পাশে থেকে সেবক হিসাবে নিয়োজিত আছি ভবিষ্যতেও  থাকবো ইনশাল্লাহ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ