Recents in Beach

Google Play App

বাঁশখালীর সন্তান অতিঃ জেলা প্রশাসককে 'আলোকিত রত্নপুর' এর শুভেচ্ছা

মোহাম্মদ হায়দার আলী, বিশেষ সংবাদদাতাঃ
চট্টগ্রাম জেলার বাঁশখালীর রত্নপুর গ্রামে কিছু তরুন, সাহসী ও মেধাবী শিক্ষার্থীদের নিয়ে ২০১৫ সালে গড়ে উঠেছে আলোকিত রত্নপুর নামে একটি সামাজিক সেবা মুলক সংগঠন। সংগঠনটি একটি সামাজিক উন্নয়ন মুলক সংগঠন।সমাজে তৈরী হওয়া নানান সমস্যা সমাধানে অসহায়দের পাশে থাকার ব্রত নিয়ে সংগঠনটির ব্যানারে ঐক্যবদ্ধ হয়েছে এইসব সাহসী ও মেধাবী তরুনরা।ইতিমধ্যে তারা অনেক উন্নয়ন ও সেবা মুলক কাজে অংশ গ্রহন করেছে। সংগঠনটির পক্ষ হতে মেধাবী শিক্ষার্থীরা প্রতি বছর বিভিন্ন যায়গায় আনন্দ ভ্রমণ করে আসছে।

তারই ধারাবাহিকতায় গত ৩০/১/২০২০ইং বাঁশখালী রত্নপুর হতে কুমিল্লা জেলায় আনন্দ ভ্রমণ উপলক্ষে সফর করেছে সংগঠন এর একঝাঁক তরুন শিক্ষার্থী।

এইবার কুমিল্লা জেলায় ভ্রমন করেছে এবং সংগঠনটির পক্ষ হতে বাঁশখালীর কৃতিসন্তান,বাঁশাখালীর অহংকার কুমিল্লা জেলার সম্মানিত অতিরিক্ত জেলা প্রশাসক  জনাব নুরুজ্জামান স্যার কে প্রাণঢালা ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানিয়েছে।

এই সময় উপস্থিত ছিলেন আলোকিত রত্নপুর এর উপদেষ্টা  ইন্জিনিয়ার জাহেদ, আকবর,নেছার আলোকিত রত্নপুরের কার্যনির্বাহী সদস্য জাহেদুল আলম,হুমায়ন কবির,বোরহান উদ্দিন,দিদার,সাইফুল,সিফাত সহ সকল সদস্যরা।তারা তাদের উপজেলার আরেক রত্নকে সম্মাননা দিতে সুদূর কুমিল্লায় গিয়ে তাঁহার আপ্যায়ন,স্নেহ,ভালবাসায় সিক্ত হয়েছে এবং তার সাথে পেয়েছে তাঁহার পক্ষ হতে চিরস্মরণীয় গিফট।আরও পেয়েছেন তাঁহার মূল্যবান সময় ও মূল্যবান দিকনির্দেশনা ও উপকারী পরামর্শ।

বাঁশখালীর গৌরব, কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাশক এর এমন আদর,মায়া, স্নেহ ও ভালবাসা পেয়ে আলোকিত রত্নপুর এর সকল সদস্যরা তাঁহার প্রতি চিরকৃতজ্ঞতা জানিয়েছে এবং আবেক আপ্লুত কন্ঠে বলে ফেলেছে, এমন একজন অতিরিক্ত জেলা প্রশাষক বাঁশখালীর সন্তান হওয়া মানে তাদের বাঁশখালীর ইতিহাসে এক একটি গৌরবময় অধ্যায় রচনা করা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য