Recents in Beach

Google Play App

ছনুয়া কাদেরিয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা সম্পন্ন

মোঃ বেলাল উদ্দিন, সংবাদদাতাঃ 
ছনুয়া কাদেরিয়া উচ্চ বিদ্যালয়ে ২০২০সালের এসএসসি ও এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০জানুয়ারি) স্কুল মাঠে মাষ্টার হেলাল উদ্দিনের সঞ্চালনায় ছনুয়া কাদেরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হোসাইন শরীফির সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.হারুনুর রশিদ, প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন গন্ডামারা-বড়ঘোনা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হাসান মুরাদ চৌধুরী,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সদস্য জাহেদ আকবর জেবু।

এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছনুয়া আলহাজ্ব মৌলভী নজরুল ইসলামপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা লায়ন মোঃ আমিরুল হক এমরুল কায়েস, বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলমগীর চৌধুরী, নাপোড়া-শেখেরখীল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, বাঁশখালী টুডে’র ব্যবস্থাপনা সম্পাদক ও ছনুয়া কাদেরিয়া উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের আহবায়ক এম. ছরওয়ার আলম, ছনুয়া মডেল কিন্ডার গার্টেন স্কুলের পরিচালক ক্বাজী মাওলানা আবদুল হালিম,গন্ডামারা-বড়ঘোনা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ক্বাজী হাবিবুল্লাহ আজিজী, ডাঃ নোমান চৌধুরী,বোরহান উদ্দিন চৌধুরী মিজান মিয়া প্রমুখ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে এম. হারুনুর রশিদ বলেন, "এই স্কুলের সম্মানিত শিক্ষকদের উদ্দ্যেশ্যে বলছি, আপনাদের স্কুলের কোন সমস্যা হলে কিংবা কিছু দরকার হলে আমাকে লিখিতভাবে জানাবেন। অথবা সরাসরি আপনারা আমার সাথে দেখা করবেন। আপনাদের সমস্যা আমি সমাধানের চেষ্টা করব। তাছাড়া আগামী অর্থ বছরে ছনুয়া কাদেরিয়া উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠটি ভরাট করে আগের পরিবেশে ফিরিয়ে আনব।
এসময় এসএসসি পরীক্ষার্থীদের উদ্যেশ্যে বলেন, ভাল করে পরীক্ষা দিবে। যাতে এই স্কুলের সুনাম হয়। ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে তিনি বলেন, "স্কুলের সুনাম ক্ষুণ্ণ হয়; এমন কাজ থেকে বিরত থাকবে। মন দিয়ে লেখাপড়া করবে। তোমাদের কিছু লাগলে আমাকে বলবে।"

উল্লেখ্য,২০২০সালের এসএসসি পরীক্ষায় ছনুয়া কাদেরিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি জেনারেল শাখার ৫৭জন ও এসএসসি ভোকেশনাল শাখার ৩৬জন শিক্ষার্থী অংশ নিবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য