Recents in Beach

Google Play App

বাঁশখালীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস পালিত

মোহাম্মদ এরশাদঃ
নানা আয়োজনের মধ্য দিয়ে সারাদেশের ন্যায় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন স্বতঃস্ফুর্তভাবে যথাযোগ্য মর্যাদায় কুলাউড়ায় বিজয় দিবস পালিত হয়েছে।

১৬ ডিসেম্বর রবিবার ভোরের সূর্য উদয়ের সাথে সাথে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে বিজয় দিবসের আনুষ্ঠানিকতা শুরু করে বাঁশখালী উপজেলা প্রশাসন।

প্রথমে উপজেলা প্রশাসন, পরে একে একে বাঁশখালী থানা, চট্টগ্রাম-১৬ আসনের সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের ব্যানারে এবং মুক্তিযোদ্ধাদের ব্যানারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এছাড়াও উপজেলা বিএনপি, উপজেলা জাতীয় পার্টি, উপজেলা জাসদসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন। পরে কুলাউড়া পৌরসভা, সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠন, সংস্থা ও প্রতিষ্ঠান এবং সাধারণ মানুষ শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করেন।

সকাল ৮টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোমুগ্ধকর ডিসপ্লে ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব,উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার, বাঁশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব সেলিমুল হক চৌধুরী, বাঁশখালী থানার কর্মকর্তাবৃন্দ, মহিলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, মহিলা যুবলীগ নেতৃবৃন্দ, উপজেলা সকল অফিসার, শিক্ষা প্রতিষ্ঠানর শিক্ষক ছাত্র-ছাত্রী সহ সকল স্তরের জনসাধারণ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য