Recents in Beach

Google Play App

বিজয়ের ৪৮ বছর উৎসব উপলক্ষে বাঁশখালী যুব মহিলা লীগের শ্রদ্ধাঞ্জলি ও আলোচনা সভা

মোহাম্মদ এরশাদঃ
চট্টগ্রাম বাঁশখালীর পৌরসদরে বিজয়ের ৪৮ বছর উৎসব উপলক্ষে বাঁশখালীর গ্রীণ পার্ক কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ১৬ ই ডিসেম্বর ২০১৯ (সোমরার) সকাল ৭ টায় অধ্যাপক তাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্টিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি, যুব মহিলা লীগ বাঁশখালী থানা সভাপতি রওকাতুন নূর প্রিয়তা, মহিলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক রায়ান জান্নাত, মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা আক্তার কাজেমী, রুজিনা আক্তার মহিলা কাউন্সিলর, নীলুপা আক্তার, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রোকসানা, সাংগঠনিক সম্পাদক হিরা মনি, সাংবাদিক উজ্জল বিশ্বাস, সাঈদুল ইসলাম, জসীম উদ্দীন,আনোয়ারুল হক, জাহেদুল ইসলাম মিরাজ, এরশাদ, শাহেদুল ইসলাম সহ স্থানীয় ব্যক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন আমার জীবনে যুব মহিলা লীগের এই রকম আর কোন প্রগ্রাম বাঁশখালীতে দেখি নাই। আজ মহিলারা নির্বিঘ্নে তাদের মতামত ব্যক্ত করতে পারছেন। মহিলা যুবলীগের জন্য সেভাবে সহযোগিতা করতে হয় আমি করব ইনশাআল্লাহ। আমার বিশ্বাস বাঁশখালীতে যুব মহিলা লীগ দিন দিন এগুয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।
যুব মহিলা লীগের সভাপতি রওকাতুন নূর প্রিয়তা বলেন, আমাদের বাঁশখালীর মেয়েরা বিভিন্ন দিক দিয়ে অবহিত ও নির্যাতিত। অবহেলিতের পাশে দাঁড়াবো আর সব সময় যেকোনো পরিস্থিতিতে নারীদের উপর বৈষম্য নির্যাতন রুখে দাঁড়াবো। সেই সাথে বাঁশখালীর মেয়েরা যেন যৌতুকের জন্য বিবাহ বিচ্ছেদ কিংবা হত্যার মত জগন্য কাজ না হয় সেদিকেও যুব মহিলা লীগ সর্বদা তৎপর থাকবে এবং পাশে দাঁড়িয়ে কঠোর ভূমিকা পালন করবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য