Recents in Beach

Google Play App

বাঁশখালীতে লবণ চাষীদের দানের টাকায় নির্মিত হলো মসজিদ

মোঃ বেলাল উদ্দিনঃ
বাঁশখালীর ছনুয়া ইউনিয়নের উলুখালী গ্রামের শতকরা ৮০ভাগ মানুষ লবণ চাষী। বর্তমান বাজারে লবণের দাম না থাকলেও; আল্লাহর ঘর মসজিদকে অপূর্ণতায় রাখেনি ওই এলাকার লবণ চাষীরা। লবণ চাষী শ্রমজীবি মানুষের দানের টাকায় কোন অনুদান ছাড়াই নির্মিত হয়েছে বিশালকারের মসজিদ। ছনুয়া লস্কর মৌলভীপাড়ায় এলাকায় নবনির্মিত উক্ত মসজিদটি শুক্রবার (১ নভেম্বর) দুপুর ১২টার সময় শুভ উদ্বোধন করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছনুয়া উন্নয়ন পরিষদের সভাপতি লায়ন মোঃ আমিরুল হক এমরুল কায়েস,দৈনিক ধ্রুববাণী ও যমুনা প্রতিদিন পত্রিকার বাঁশখালী প্রতিনিধি ও ইউটিউব চ্যানেল বাঁশখালী টুডে'র সম্পাদক এবং বাঁশখালী নিউজের বার্তা সম্পাদক মোঃ বেলাল উদ্দিন,রাজাখালী আজগরিয়া মেহেরুল উলুম দাখিল মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা মীর মোঃ আদম,ছনুয়া উপকূলীয় দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা মুফতি ফয়জুল্লাহ্,মোঃ আবদুল্লাহ্, এনজিও কর্মী রফিকুল আলম, ছনুয়া কাদেরিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ ফোরকানুল হক, পিডিবি কর্মী রবিউল আলম প্রমুখ।
পবিত্র সালাতুল জুমা শেষে দেশবাসীর মঙ্গল কামনা ও ২০১৯সালের জেএসসি/­পরীক্ষার্থীদের সফলতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুফতি ফয়জুল্লাহ্। পরে অনুষ্ঠানে আগত মুসল্লীদের ২মণ জিলাপি দিয়ে আপ্যায়ন করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য