Recents in Beach

Google Play App

বাঁশখালীতে সংবাদকর্মীর গোপন সংবাদে ১ মাদক ব্যবসায়ী পুলিশের খাঁচায়

মোহাম্মদ বেলাল উদ্দিনঃ
বাঁশখালী উপজেলার পুঁইছড়ি বহদ্দারহাট জেলেপাড়া এলাকায় প্রকাশ্যে মাদক বিক্রি চলছিল। স্থানীয় এক সংবাদকর্মী এই গোপন সংবাদটি বাঁশখালী থানায় জানালে মঙ্গলবার(০১ অক্টোবর ১৯) রাত ৮.৩০ মিনিটের সময় বাঁশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে এস আই রমজান ও হারুনসহ সঙ্গীয় সোর্সের সহযোগিতায় পুঁইছড় ইউনিয়নের ২নং ওয়ার্ড় বহদ্দারহাট জেলেপাড়া এলাকা থেকে মাদক কারবারি শাখাওয়াত আলম টিপু কে  মদসহ হাতেনাতে গ্রেপ্তার করেছে বলে থানা সূত্রে জানা যায়। 

গ্রেপ্তারকৃত মাদক কারবারি শাখাওয়াত আলম টিপু (২৫) বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ড়ের সরলিয়া ঘোনার আবদুল গণীর পুত্র।

স্থানীয় সচেতন মহল ও প্রত্যক্ষদর্শীরা জানান, গ্রেপ্তার হওয়া মাদক কারবারি শাখাওয়াত আলম টিপুর সাথে বিভিন্ন লোকজন আসা যাওয়া করে। সন্ধ্যা হলেই মাদকের রমরমা ব্যবসা চালিয়ে যায়। তার সাথে অনেকে জড়িত এই কারবারে আছে। তার বাবাও এই কারবারে জড়িত। গ্রেপ্তারকৃত শাখাওয়াত আলম টিপুকে রিমান্ডে নিলে আরো জড়িত গডফাদাররা বেরিয়ে আসবে বলে মনে করেন সচেতন মহল। গ্রেপ্তারকৃত শাখাওয়াত আলম টিপু সাংবাদকর্মীর কাছেও স্বীকার করে যে তার পাড়ার প্রায় ঘর এই ব্যবসায় জড়িত আছে। 

এ বিষয়ে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম মজুমদার সত্যতা নিশ্চিত করে জানান, বহদ্দারহাট জেলেপাড়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম মদ সহ মাদক কারবারি শাখাওয়াত আলম টিপু কে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়।

আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য