Recents in Beach

Google Play App

বাঁশখালী নিউজে সংবাদ প্রকাশের পর মাদক সম্রাট রতন পুলিশের খাঁচায়

নিজস্ব প্রতিবেদকঃ
বাঁশখালীর প্রথম অনলাইন ও আলোচিত নিউজ পোর্টাল বাঁশখালী নিউজ(বিএন) এর বিশেষ আয়োজন মাদক ব্যবসার হাল হকিকত,পর্ব-১ এ "মাদক ব্যবসায়ী রতন এখনো অধরা" শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। নিউজটি গোটা বাঁশখালীতে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠে। এতে করে প্রশাসনের টনক নড়ে। প্রশাসন রতনের অবস্থান চিহ্নিত করে বারবার অভিযান চালালেও মাদক সম্রাট রতন পালিয়ে যায়। সর্বশেষ গত ২৮ জুলাই রবিবার বিকালে রামদাশ মুন্সীর হাট পুলিশ ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে এই রতনকে ধরতে সক্ষম হয়।
জানা যায়, দক্ষিণ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়নে পশ্চিম পালেগ্রাম নাথ পাড়া
থেকে রতন নাথ (৪৬) কে মদ সহ আটক করেন পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়নে পালেগ্রামে মদ ও ইয়াবা ট্যাবলেট সেবনকারীদের সংখ্যা আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে। ব্যবসায়ীরা প্রভাবশালী হওয়ায় স্থানীয়রা বাঁধা দিয়ে বারবার ব্যর্থ হয়ে বিষয়টি প্রশাসনকে অবহিত করে।
বিশ্বস্ত সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রামদাশ মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ মামুন হাছানের নেতৃত্বে ও এএসআই এবায়দুল ইসলামের সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযানের অংশ হিসাবে কালীপুর ইউনিয়নে পশ্চিম পালেগ্রাম নাথ পাড়ায় অভিযান চালায়। এ সময় মাদক সম্রাট রতন নাথকে তার ঘর থেকে মদ সহ হাতেনাতে গ্রেপ্তার করে বলে জানা যায়।
এদিকে রতন নাথকে গ্রেফতার করায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে বলে স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে। রতনকে আইনের আওতায় আনায় তারা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। যুব সমাজের সর্বনাশকারী রতনের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন তারা।
এব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি)কে একাধিকবার ফোন দেওয়া হলেও রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য