Recents in Beach

Google Play App

আগুনে ক্ষতিগ্রস্ত ও অসহায়দের মাঝে রক্তের সন্ধানে বাঁশখালী'র ঈদ বস্ত্র বিতরণ।

মোরশেদুল আলম:
ঈদের সাঝে নতুন করে সাঝবে সুবিধাবঞ্চিত  শিশু" এই শ্লোগানটির মাধ্যমে ০২ ই জুন রবিবার আগুনে ক্ষতিগ্রস্থ ও সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন সেচ্ছাসেবী সংগঠন "রক্তের সন্ধানে বাঁশখালী"।

রবিবার ২৮ রমজান  সকাল ১০টা থেকে শুরু করে ইফতার এর আগমুহূর্ত পর্যন্ত ৩ ধাপে ঈদ বস্ত্র বিতরণ করেন অত্র সংগঠন এর সদস্যবৃন্দ।

প্রথমে তারা চাম্বল বাজারে কিছু অসহায় ও গরীবদের প্রায় ৩০ টি শাড়ি,ত্রি-পিচ,পাঞ্জাবী,লুঙ্গী সহ ছোটদের ঈদ বস্ত্র বিতরণ ও আর্থিক সহযোগিতা করেন।

২য় ধাপে খানখানাবাদ আগুনে পুড়ে যাওয়া ৮টি পরিবার এর মোট ৩০ জন সদস্য কে  ঈদ বস্ত্র তুলে দেন অত্র সংগঠন এর মেম্বারগন এছাড়াও তৃতীয় ধাপে তারা ৪ নং ইউনিয়ন আল রসিদ ক্লাবে ৪০ জন কে ঈদের পোশাকে রাঙিয়ে তুলেন।

 তারা সংগঠনের মাধ্যমে মুমূর্ষু রোগীর রক্ত ম্যানেজ সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে বলে জানা যায়।সংগঠনটির সদস্যরা নিরালস শ্রম দিয়ে যাচ্ছে  গরীব ও অসহায়দের মুখে হাসি ফুটাতে ।ঝড়বৃষ্টি থামাতে পারে না তাদের সেচ্ছাসেবী কাজ।

দুর্যোগ মোকাবেলা,শীত বস্ত্র,ঈদ বস্ত্র ও গরীবের ছেলেদের পড়ালেখার খরচও বহন করার উদ্যোগ নিচ্ছেন রক্তের সন্ধানে বাঁশখালী পরিবার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য