Recents in Beach

Google Play App

হযরত আব্দুল কাদের জিলানী (র:) ছাত্র কল্যাণ ফ্রন্টের উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন

জাহেদুল ইসলাম মিরাজঃ প্রতি বছরের মত এবারও আয়োজন করা হয়েছে পশ্চিম মিনজিরীতলা ৮০ঘর পাড়া হযরত আব্দুল কাদের জিলানী (রা:) ও ছাত্র কল্যাণ ফ্রন্টের উদ্যোগে দোয়া ও  ইফতার মাহফিলটি অনুষ্ঠিত হয়। আজ ৩জুন সোমবার , স্থানীয় জিন্নুরাইন জামে মসজিদে।

 কয়েক  শত ধর্মপ্রাণ মুসলমানদের অংশগ্রহণে অত্যন্ত সফল এবং সুন্দরভাবে সম্পন্ন হয় এবারের আয়োজন। আয়োজনের প্রথেমই পবিত্র মাহে রমজানের তাৎপর্য নিয়ে অনুষ্ঠিত হয় এক বিশেষ আলোচনা অনুষ্ঠান । 

এটি পরিচালনা করেন জিন্নুরাইন জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ মোরশেদুল হক । পরবর্তীতে উপস্থিতিদের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন  সংগঠনের সভাপতি জনাব সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক ওমর ফারুক। মাহফিলের অন্যতম আর্কষন হিসাবে আরও বক্তব্য রাখেন ফারইষ্ট ইসলামী লাইফের সিনিয়র কর্মকতা মোহাম্মদ বেলাল উদ্দিন। প্রচার সম্পাদক নাঈম উদ্দিন,ক্যাশিয়ার  মুহাম্মদ সরোয়ার উদ্দিন প্রমুখ। 

মাহফিলের পরিচালনায় ছিলেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক,  মুহাম্মদ জাহেদুল ইসলাম মিরাজ (দৈনিক ভোরের ডাক)

মাহফিলটিকে সাফল্যমন্ডিত করার পিছনে যারা অক্লান্ত শ্রম দিয়েছেন তাদের মধ্যে ছিলেন, সাহাব উদ্দিন, মামুনুর রশিদ, দেলোয়ার, মিজানুর রহমান, ফখর উদ্দিন, জাকারিয়া, মানিক, ফোরকান এবং আমান উল্লাহ সহ অনেক নবীন স্বেচ্ছাসেবক। 

জনাব মোরশেদুল হকের মুনাজাতের মধ্য দিয়ে ইফতার মাহফিলে সদ্যপ্রয়াত ব্যাক্তিবর্গের রূহের মাগফেরাত অসুস্হজনের সুস্হতা কামনা এবং সকল মুসলিম জনতার জন্য বিষেশ মোনাজাত করা হয়। পরিশেষে সংগঠনের পক্ষ থেকে উপস্হিত সবাইকে তাদের উপস্হিতির জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য