Recents in Beach

Google Play App

বাঁশখালী ব্লাড ব্যাংকের অনিয়মে বিএন এর সাথে সমন্বয় চুক্তি বাতিল

এই বছরের ১৪ই ফেব্রুয়ারী বিএন (বাঁশখালী নিউজ) এর প্রকাশক ও বিবিবি (বাঁশখালী ব্লাড ব্যাংক) এর প্রতিষ্ঠাতা একযোগে সমাজসেবামূলক কাজ করার লক্ষ্যে সমন্বয় চুক্তি করেন। তবে চুক্তি অনুযায়ী বাঁশখালী ব্লাড ব্যাংকের পক্ষ থেকে কোন ভূমিকা না থাকায় বাঁশখালী নিউজের পক্ষ থেকে কয়েকবার জানানোর পরেও তাদের কোন অগ্রগতি নাই। এছাড়াও উক্ত সংগঠনের লক্ষ্য অনুযায়ী কাজ চালিয়ে যাওয়ার কোন হদিস মিলানো যায় না বলে জানা যায়।   

বাঁশখালী ব্লাড ব্যাংকের মত একটা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সমাজসেবামূলক কোন ভূমিকা না থাকায় এবং অনিয়মের কারণে সমন্বয় চুক্তি বাতিল করেন বাঁশখালী নিউজের সম্পাদক।

বাঁশখালী নিউজের সম্পাদক জানান, আমি মনে করতাম বাঁশখালী ব্লাড ব্যাংক একটি সমাজসেবামূলক অনলাইন প্রতিষ্ঠান হিসাবে সর্বদা অসহায় মানুষের পাশে দাঁড়ান। এইজন্য তাদের সাথে সমন্বয় চুক্তি করি। তবে তাদের সাথে সমন্বয় চুক্তি করার পর বুঝতে পারলাম তাদের মধ্যে সেলিব্রিটি ভাব খুব বেশি। সমন্বয় চুক্তি করার পর তাদের মধ্যে কোন ভূমিকা ছিল না সমাজ সেবার। এছাড়াও ভবিষ্যতে বাঁশখালী ব্লাড ব্যাংকের সাথে বাঁশখালী নিউজের কোন সম্পর্ক থাকবে না।     

সম্পাদক আরো জানান, তাদের সাথে সমন্বয় চুক্তি করার পরপর উক্ত ব্লাড ব্যাংকের বিষয়ে অভিযোগ পাওয়া যায়। তা হল, ব্লাড গ্রুপ জানা থাকলে কিংবা গ্রুপ টেস্ট করেই রোগীকে রক্তদানের ব্যবস্থা করেন। উক্ত ব্লাড পরীক্ষা না করানোর ফলে রক্ত গ্রহণের সাথে রোগীর শরীরে বিভিন্ন জীবাণু প্রবেশ করার সম্ভাবনা আছে। এছাড়াও তারা বিভিন্ন হাসপাতালের সাথে চুক্তি করেই সংগঠন পরিচালনা করে বলে জানা যায়।     

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য