Recents in Beach

Google Play App

বাঁশখালী সরল ইউনিয়নে আবুল কালাম মিয়াজী নামে এক ব্যক্তি খুন

মাহাফুজঃ
চট্টগ্রামের  বাঁশখালী উপজেলার দক্ষিণ সরল ২ নাম্বার ওয়ার্ডে আবুল কালাম পিতা মাষ্টার কবির আহমদ নামের এক ব্যক্তিকে  গবীর রাতে আনুমানিক ৩ টা দিকে ১৫ থেকে ২০ জন সন্ত্রাসী দল হত্যা করে পালিয়ে যায়।

দক্ষিণ সরল ইউনিয়নে  হাসান ফার্মেসী তে এই ঘটনা ঘটে। ঘটনা স্থল থেকে  রাত তিনটা সময় বাঁশখালী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

প্রত্যক্ষদর্শী জোনায়েদ  জানান রাত অনুমানিক ৩ টার দিকে গুলি করে খুন করা হয় আবুল কালাম মিয়াজীকে। ১ মিনিটের ব্যবধানে চার থেকে পাঁচটি গুলি করে হাসান ফার্মেসীতে  আবুল কালাম নিয়াজী কে হত্যা করে চলে পালিয়ে যায় বলে জানা যায়।
প্রত্যক্ষদর্শী জোনায়েদ  বলেন গভীর রাতে হাসান ফার্মেসীতে গোলাগুলি আওয়াজ শুনতে পাই তার পর ঘটনা স্থলে যাওয়ার সময়  শের আলী পিতা হোসেন আহমেদ, জসিম পিতা দানু,এয়ার আলী, নূর মোহাম্মদ পুত্র শামসু,  নূর মোহাম্মদ সহ ১৫ থেকে ২০ জন লোক গুলি করে আবুল কালাম নিয়াজীকে হত্যা করে ঘটনাস্থল ত্যাগ করে।

হাসান ফার্মেসির স্বত্বাধিকারী  জানাই আমার ভাইয়ের ছেলের অসুস্থ তাই আমার ভাই আবুল কালাম নিয়াজীকে ওষুধের জন্য পাঠিয়েছিলাম আবুল কালাম মিয়াজীকে পাঠানোর পর  থেকে পাঁচ মিনিটের ব্যবধানে আমার ভাইকে গুলি করে চলে যায়

জানা গেছে আবুল কালাম মিয়াজীর ছোট ছোট  দুইটি বাচ্চা সন্তান রয়েছে তারা হলো হাবিবুল কবির (৭) এবং মাহবুবুল কবির (৩), বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। পূর্ব শত্রুতার রেশ ধরে আবুল কালাম খুন হয়েছেন। খুনিদের গ্রেপ্তারে পুলিশ অভিযানে নেমেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্য

  1. এ নরপশু গুলোর কারণে সরল গ্রামের লোকেরা শান্তিতে বসবাস করতে পারতেছে না। এরা আবার কেও কেও এমপির মানুষ হিসেবে পরিচয় দিয়ে থাকে। মাননীয় বাঁশখালীর এমপি মহোদয়কে বিনীত অনুরোধ জানাচ্ছি এরা আপনার সম্মান নষ্ট করতেছে। আপনি এদের উপর কঠোর ব্যবস্থা নিন। আর এই নরপিচাশ গুলোর অনেকের তথ্য আমার আছে। এরা প্রতিরাত্রে মানুষকে জিম্মি করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। বেরীবাধেঁ রাত্রে সাগরের ট্রলার গুলোকে জিম্ম করে জলদস্যুর কাজ করে এরা। এদের একটা ডাকতি টিম আছে। এদের প্রধান, জসিম, বাহাদুর, তৌহিদ, করিম, বাবুল,আরোও অনেকে এর সাথে জড়িত।

    উত্তর দিনমুছুন