Recents in Beach

Google Play App

বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সকল প্রার্থীর প্রচারণার শুরু

মোহাম্মদ এরশাদঃ
আসন্ন বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সকল প্রার্থী দের প্রচারণার আজ থেকে শুরু হয়েছে।

 চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ২ জন প্রার্থী চূড়ান্ত হয়েছে।

আজ  ৮ মার্চ প্রতীক পাওয়ার পর পর প্রার্থীরা প্রচারণায় অংশগ্রহন করার
জন্য সকল নেতা কর্মী-সমর্থকদের আহ্বান জানান।

 নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থী গণ আওয়ামী লীগের হওয়াতে সাধারণ কর্মী গণ  পড়েছে মোহা সমস্যা তে কারণ এতদিন সকলে এক দলের হয়ে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে গেছেন।

এখন কে কার পক্ষ নিবে তা নিয়ে পড়েছে সংশয়ে।

কেউ কেউ মনে করেছিল সকল প্রার্থীরা মনোনয়ন নিলেও নির্বাচন মনোনয়ন প্রত্যাহারের দিন প্রার্থিতা বাতিল করে  তৃনমূল থেকে দেওয়া প্রার্থিকে সমর্থকরবেন। তার কোন টি না করে সকলে বহাল থাকায়  চরমভাবে বেকায়দায় পড়েছে বাঁশখালী আওয়ামীলীগের  কর্মী-সমর্থকরা।

আসন্ন চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী চৌধুরী মোহাম্মদ গালিব -নৌকা মার্কা, দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম -আনারস মার্কায়, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মৌলভী নুর হোসেন-কাপ পিরিচ।

ভাইস চেয়ারম্যান পদে আছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর -টিউবওয়েল, যুবলীগ নেতা মো. সোলাইমান -মাইক ও শাহাদত রশীদ চৌধুরী -তালা। 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেহেনা আক্তার কাজমী -ফুটবল এবং দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী নূরীমন আক্তার -প্রজাপতি মার্কায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য