Recents in Beach

Google Play App

বাঁশখালীতে নির্বাচনকে কেন্দ্র করে আনারস সমর্থককে গুলি হত্যা, হত্যাকারী ফাঁসির দাবীতে মিছিল ও পথসভা

উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আনারস সমর্থকে গুলি করে হত্যা করেন নৌকা সমর্থকরা। চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের কাহারঘোনা এলাকায় নৌকা সমর্থক ও সন্ত্রাসীর গুলিতে ১ যুবক নিহত হয়েছে।
সোমবার (২৫ মার্চ) বিকাল সাড়ে ৪ টার দিকে একই এলাকা ফরিদ আহমদের পুত্র। গুলিবিদ্ধ হয়ে নিহত যুবক সাহাব উদ্দিন (৩৫)।
জানা যায়, স্থানীয় জালিয়াখালী বাজার থেকে মাছ কিনে বাড়ী ফেরার পথে পশ্চিম কাহারঘোনা এলাকায় নিজ বাড়ীর কাছাকাছি পৌঁছলে তাকে লক্ষ্য নৌকা প্রতীকের সমর্থকরা গুলি ছুঁড়ে পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন।
এ সময় স্থানীয়রা গুলিবিদ্ধ সাহাব উদ্দিনকে হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু ঘটে বলে নিশ্চিত করেছেন হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মুনিরা ইয়াছমিন।
এদিকে হত্যাকারী ফাঁসির দাবীতে উপজেলা সদরে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বাঁশখালী পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, যুবলীগ নেতা সিরাজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা সঞ্জিত বড়ুয়া দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা আতাউল্লাহ আল আজাদ, জিয়াউদ্দিন আরিফ, মনচুর, মহিউদ্দিন, জিয়াদ, শামিম, আনোয়ার, সানি, মইন, রাফি, শাহিন, আব্বাস, তৌহিদ, শাকিল, রাসেদ, জুবাইদ, ছবুর, শ্রমিকলীগ নেতা রবিউল, সেলিম প্রমুখ।
/একুশে মিডিয়া।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য