Recents in Beach

Google Play App

বেড়াতে গিয়ে বাঁশখালীতে দেয়াল চাপায় স্কুলছাত্রের করুণ মৃত্যু

বাঁশখালীর শীলকুপ ইউনিয়নের ইকোপার্ক সংলগ্ন আদর্শ গ্রামে দেয়াল চাপা পড়ে মোহাম্মদ শাকিল (৯) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহত শাকিল শীলকুপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র এবং মোহাম্মদ ইদ্রিসের পুত্র।
জানা যায়, গতকাল শনিবার বিকাল ৫টার দিকে শাকিল বাড়ির পার্শ্ববর্তী এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায়। সেখানে হঠাৎ বাড়ির বারান্দার দেয়াল ভেঙে তার গায়ের উপর পড়লে সে গুরুতর আহত হয়। তাকে আশংকাজনক অবস্থায় বাঁশখালী হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়। নিহত শিশুর পিতা মোহাম্মদ ইদ্রিস একসময় নোয়াঘোনায় বসবাস করলেও কয়েক বছর আগে ইকোপার্ক সংলগ্ন আর্দশ গ্রামে নতুন বাড়ি করে বসবাস শুরু করেন। তার দুই ছেলে এক মেয়ের মধ্যে শাকিল দ্বিতীয়।
বাঁশখালী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. তৌহিদুল আনোয়ার বলেন, শিশুটিকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। কারণ তার মাথার আঘাতটি গুরুতর ছিল।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে শাকিলের লাশ পোস্টমর্টেম ছাড়া চাইছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে।
/আজাদী! 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য