Recents in Beach

Google Play App

বাঁশখালীতে বাল্যবিবাহ, মাদক নিয়ন্ত্রণ সচেতনামূলক আলোচনা সভায় অনুষ্ঠিত।

মোহাম্মদ এরশাদ
বাঁশখালী পৌরসভার উদ্যোগে বাল্যবিবাহ ও মাদক নিয়ন্ত্রণ,  সন্ত্রাস-জঙ্গীবাদ দমন, অবৈধ বালি উত্তোলন ও পাহাড় কর্তন বন্ধসহ আইন শৃঙ্খলা বিষয়ক জন সচেতনতামূলক আলোচনা  সভা বাঁশখালী জলদি পৌরসভা  কার্যলয়ের মাঠে মেয়র সেলিমুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

বৃহস্পতিবার সকাল ১০ টায়  অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার,

বিশেষ অতিথি বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামাল হোসেন ও মোহাম্মদ ইদ্রিস প্রফেসর।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন  পৌর প্যানেল মেয়র দেলোয়ার হোসাইন, কাউন্সিলর নজরুল, রেজিয়া সোলতানা রুজি, আব্দুর রাহমান, জমশেদ আলম, পৌরসভার সচিব সহ সকল কাউন্সিলর বৃন্দ,বিভিন্ন গণমাধ্যম সাংবাদিক বৃন্দ মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত, এনজিও প্রতিনিধি, সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ স্কুলের ছাত্র-ছাত্রী ও এলাকার জনসাধারণ।

প্রধান অতিথি মোমেনা আক্তার  বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।  গ্রামকে আধুনিক শহর করার পরিকল্পনা নিয়েছে এবং পরিকল্পনা বাস্তবায়ন করার আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তাই সবাইকে সচেতন হতে হবে। সবাইকে এগিয়ে আসতে হবে।

এলাকাকে বাল্য বিবাহ নিয়ন্ত্রণ,  সন্ত্রাস-জঙ্গিবাদ মাদক দমন,  অবৈধ বালি উত্তোলন ও পাহাড় কর্তন বন্ধে সবাইকে খুব সচেতন হতে হবে। এইসব বন্ধে মসজিদের ইমামগণ জনগণ কে সচেতন করতে হবে। সাংবাদিকদেরও সবচেয়ে বেশী এগিয়ে আসতে হবে। যে কেউ তথ্য পাবেন দ্রুত আমাকে ও প্রশাসন কে অবহিত করুন। কারো ভয় করতে হবেনা। প্রয়োজনে তথ্য প্রদানকারীর নাম গোপন রাখা হবে। তিনি আরো বলেন পৌরসভাকে আধুনিক ও সুন্দর রাখতে হবে। পরিষ্কার পরিচ্ছন্নতার প্রতিও গুরুত্ব দিতে হবে। তাহলে তাহলে দেশ এগিয়ে যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য