Recents in Beach

Google Play App

বাঁশখালীতে সংঘর্ষে মহিলাসহ আহত ১০

বাঁশখালীর শেখেরখীল ইউনিয়নের শামসিকদার পাড়ায় জমির বিরোধ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকালে এ ঘটনা ঘটে। বাঁশখালী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, গুরুতর আহত ৪ জনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তারা হলেন, আমান উল্লাহ ভেট্টা (৫৫), রিদুয়ানুল হক (৪০), মিজানুর রহমান (৩০) ও সাজেদা বেগম (২০)। বাকিরা বাঁশখালী হাসপাতালে ও ব্যক্তিগতভাবে চিকিৎসা নিচ্ছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, শেখেরখীল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের শামসিকদার
পাড়ার দানু সিকদার ও মীর আহমদ সিকদারের মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা-জমি নিয়ে বিরোধ চলছিল। ইতোমধ্যে তারা মারা গেছেন। তাদের ওয়ারিশগণ পুনরায় জায়গা নিয়ে বিরোধে জড়িয়ে পড়েন। স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. ইয়াছিনের হস্তক্ষেপে অনেক দিন কোনো ঝামেলা হয়নি।
দানু সিকদারের পক্ষে তার ছেলে আমান উল্লাহ ভেট্টা গতকাল সকাল থেকে বিরোধপূর্ণ জমিতে চাষাবাদের জন্য ট্র্যাক্টর দিয়ে চাষ করছিলেন। খবর পেয়ে বিকাল ৩টার দিকে প্রতিপক্ষ মীর আহমদ সিকদার পক্ষের মো. রিদুয়ানুল হক ট্র্রাক্টর চালাতে বাধা দেন। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষের মহিলাসহ আহত হয় ১০ জন।
এ ব্যাপারে শেখেরখীল ইউনিয়নের চেয়ারম্যান মো. ইয়াছিন বলেন, স্থানীয়ভাবে মীমাংসার জন্য সালিশি বৈঠক হলেও বর্তমানে বিষয়টি থানায় একজন কর্মকর্তার তদন্তাধীন রয়েছে।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন বলেন, খবর পেয়ে আমি হাসপাতালে আহতদের দেখতে যাই। আহতদের ৪ জনকে চমেকে প্রেরণ করা হয়েছে। একজন বাঁশখালী হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।
/আজাদী!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য