Recents in Beach

Google Play App

সাংবাদিক আব্দুল জাব্বার পিতার ১৪তম মৃত্যুবার্ষিকী সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ   ২ ফ্রেব্রুয়ারী চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সিনিয়র সাংবাদিক বাঁশখালী প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক মোঃ আব্দুল জাব্বারের  পিতা আবুল কাশেম এর ১৪তম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিশিষ্ট সমাজ সেবক ছিলেন তিনি। তিনি বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন। ২০০৫ খ্রিষ্ঠাব্দের ২ ফেব্রুয়ারী চিকিৎসাধিন অবস্থায় নিজ বাস ভবনে মৃত্যুবরণ করেন।

শনিবার তাঁর ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নিজ বাসভবন মহেশখালী উপজেলার কালারমার ছড়া ফকিরজম পাড়া, ধলঘাটার সাপমরার ডেইল ও বাঁশখালী পৌরসভাস্থ বাসভবনে তাঁর পরিবারের সদস্যদের আয়োজনে খতমে কোরান, মিলাদ মাহফিল ও কেয়ামের আয়োজন করা হয়। সকাল থেকে শুরু হওয়া কোরান খমতম শেষে  মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে হাফেজগন উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিল পরিচালনা করেন যথাক্রমে চট্টগ্রাম আলকরন হাফেজিয়া মাদরাসার শিক্ষক হাফেজ মাও. সাদেক আলী, স্থানীয় জামে মসজিদের খতিব মাও. ওসমান আল কাদেরী, হাফেজ মাও. ফরিদুল আলম, রাজনীতিবিদ মকছুদুল আলম, মাও. তোফাজ্জল হোসেন, মাওলানা সাদ্দাম হোছাইন প্রমূখ। দোয়া মাহফিলে পরিবারের সদস্যবৃন্দ, আত্মীয়স্বজন ছাড়াও এলাকাবাসী অংশগ্রহন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য