Recents in Beach

Google Play App

বাঁশখালীতে এক কৃষক নিখোঁজ, সন্ধান মিলেনি ১০ দিনেও

বাঁশখালীর কৃষক ও ট্রাক্টার চালক আমান উল্লাহ প্রকাশ আনুর সন্ধান ১০ দিনেও পাওয়া যায়নি। নিখোঁজ আমান উল্লাহ ছনুয়া ইউনিয়নের আমির হামজার টেক এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে।সে ২ মেয়ে ও ৪ পুত্র সন্তানের জনক। তার ছোট সন্তানের বয়স ২ বছর।বিগত দশ দিন ধরে আমান উল্লাহর কোন খোঁজ খবর না পাওয়ায় পরিবারের সদস্যদের মধ্যে চলছে চরম হতাশা ও হাহাকার। তাকে কোন কুচক্রি মহল অপহরণ করে থাকতে পারে আশংকাজনক করছেন পরিবারের সদস্যরা। সন্তানরা বাবার খোঁজে অবিরাম কান্নাকাটি করে চলেছে। 
গত ১০ ফেব্রুয়ারি সন্ধ্যায় চট্টগ্রাম শহর থেকে বাঁশখালীর নিজ বাড়িতে আসার পথে নিখোঁজ হন সে। ওই দিন চট্টগ্রাম শহরের বহদ্দারহাট থেকে শ্যালক ইসমাঈল তাকে গাড়িতে তুলে দেন। এর পর আনোয়ারা চাতরী চৌমুহনী এলাকায় যানজটে আটকা পড়ে পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। এর পর থেকে কৃষক আমান উল্লাহর কোন সন্ধান পাওয়া যাচ্ছেনা। তার ব্যবহৃত ০১৮১৩-৯৯৭৮৫১ নাম্বারের মোবাইলটিও বন্ধ রয়েছে। এব্যাপারে আনোয়ারা থানায় নিখোঁজ আমান উল্লাহর বোন মমতাজ বেগম বাদী হয়ে সাধারণ ডায়েরি (নং ৫০৬) দায়ের করেছেন।
নিখোঁজ আমান উল্লাহর বড় বোন মমতাজ বেগম জানান, গত ১০ ফেব্রুয়ারি সন্ধ্যার পর থেকে ভাই নিখোঁজ রয়েছে। আমরা আনোয়ারা থানায় জিডি করলেও এখনো পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি। ভাইকে জীবিত উদ্ধারে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন।
বাঁশখালী থানার ওসি কামাল হোসেন জানান, আমান উল্লাহ নিখোঁজের বিষয়ে তার বোন একটি জিডি করেছেন। তাকে উদ্ধার করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে বলেও জানান তিনি।
/এসবি!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য