Recents in Beach

Google Play App

ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেটের ফাইনালে চট্টগ্রাম

মোহাম্মদ এরশাদঃ
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৪ ক্রিকেট প্রতিযোগিতায় ল²ীপুর জেলা দলকে হারিয়ে ফাইনালে উঠেছে চট্টগ্রাম জেলা দল। গতকাল সাগরিকা মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত খেলায় ল²ীপুর জেলা দলকে আট উইকেটে সহজে হারায় তারা। আজ একই মাঠে অনুষ্ঠিত হবে ফাইনাল। এতে চট্টগ্রাম জেলা দলের বিপক্ষে লড়বে চাঁদপুর জেলা দল। খেলা শেষে পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি, সিজেকেএস ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান, বয়সভিত্তিক ক্রিকেট এর আহবায়ক আলহাজ আলী আব্বাস।
গতকাল সকালে টস জিতে ল²ীপুর জেলা দল আগে ব্যাট করতে নেমে চট্টগ্রাম জেলা দলের বোলিং ঘূর্ণির শিকার হয়ে ৪৮.৪ ওভারে ১১১ রান সংগ্রহ করতেই সবকটি উইকেট হারায়। দলের হয়ে শাহ তাসফিক ১৭ ও মনোওয়ার সায়েম ২৮ রান করেন। চট্টগ্রামের হয়ে ফারদিন নুর অমি চারটি, আশরাফুল রহমান ও মোহাম্মদ সুমন দুটি করে এবং মোহাম্মদ আসিফ ও ওবায়দুর রহমান ইসতি একটি করে উইকেট নেন।
১১২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে চট্টগ্রাম জেলা দল দলীয় ৪৩ রানেই প্রথম উইকেট হারায়। ১৩তম ওভারে আল আমিনের বলে এলবির শিকার হয়ে সাজঘরে ফেরেন ওবায়দুর রহমান। যাওয়ার আগে দলের ইনিংসে গুরুত্বপূর্ণ নিজের ২০ রান যোগ করে যান। চট্টগ্রামের ২য় উইকেটের পতন ঘটে ৮১ রানে। ২০.৪ ওভারে প্রতিপক্ষের বোলার ইব্রাহিমের বলে সরাসরি বোল্ড হয়ে মাঠ ছাড়ে আবদুল্লাহ হানিফ (২৫)। এরপর ৩৩ ওভারে জয়ের অবশিষ্ট কাজটুকু সমাপ্ত করেন সোহানুর রহমান ও হুজাইফা আবরার সাহাল। ওপেনার সোহানুর রহমান ২৮ এবং হুজাইফা আবরার সাহাল ১৫ রানে অপরাজিত থাকেন। ল²ীপুরের হয়ে ইব্রাহিম ও আল মামুন একটি করে উইকেট নেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য