Recents in Beach

Google Play App

ঢাকা কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্টে সবার সেরা ফোর এইচ গ্রুফ

মোহাম্মদ এরশাদঃ
সেন্সবেরি গ্রুপ আয়োজিত কর্পোরেট ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন হয়েছে ফোর এইচ গ্রুপ। বসুন্ধরা আবাসিকস্থ ইন্টারন্যাশনাল স্কুল ঢাকার (আইএসডি) স্পোর্টস গ্রাউন্ডে গত ২৬ জানুয়ারি অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে ফোর এইচ গ্রুপ ৯ উইকেটের বড় ব্যবধানে হারায় সাউথ ইস্ট সিক্সারকে। টসে হেরে ব্যাট করতে নেমে সাউথ ইস্ট সিক্সার নির্ধারিত ১০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৮৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে মোরশেদ সর্বোচ্চ ২৬ রান করেন। এছাড়া হারুন করেন ১৭ রান। ফোর এইচ গ্রুপের বোলারদের তোপের মুখে সাউথ ইস্টের আর কোন ব্যাটসম্যান দু’অঙ্কের কোটা পূরন করতে পারেননি। ফোর এইচ গ্রুপের পারভেজ ১০ রানে ৩টি, তানভির ও তৌহিদ যথাক্রমে ১৬ ও ২২ রানে নেন ২ উইকেট। এছাড়া মিরাজ ও হারুন নেন ১টি করে উইকেট। ৮৭ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ফোর এইচ দলকে উড়ন্ত সূচনা এনে দেন দলনায়ক মিরাজ ও মহিউদ্দিন। মাত্র ৪ ওভারেই তারা দলের স্কোর নিয়ে যান ৭৪ রানে। মাত্র ১১ বলে ১ চার ও ৬ ছয়ের সাহায্যে ৪২ রান করে মহিউদ্দিন আউট হয়ে গেলেও ১৫ বলে ২ চার ও ৪ ছয়ে ৩৪ রান করে অপরাজিত থেকে দলের জয় নিয়ে ফেরেন মিরাজ। ফাইনালে ম্যাচ সেরা ও সেরা বোলারের পুরস্কার পান পারভেজ।
এর আগে নক আউট পর্বের প্রথম দিন নিজেদের প্রথম ম্যাচে ফোর এইচ গ্রুপ টুর্নামেন্টের গত তিনবারের (হ্যাটট্রিক) চ্যাম্পিয়ন ৩ উইকেটে ইকো টাইগারকে হারিয়ে সরাসরি সেমিফাইনালে উন্নীত হয়। সেমিফাইনালে এসকিউ গ্রুপকে মাত্র ৪৮ রানে অলআউট করে দিয়ে ৯ উইকেটের সহজ জয় নিয়ে ফাইনালে উঠে ফোর এইচ গ্রুপ।
ফাইনাল শেষে দলনায়ক মিরাজের সাথে চ্যাম্পিয়ন ট্রফি গ্রহণ করেন টিম ম্যানেজার তারেকুল হকসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। বিজ্ঞপ্তি

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য