বাঁশখালীতে ইপসার কার্যক্রম পরিদর্শনে এনজিও ব্যুারোর মহাপরিচালক সহ হ্যাবিট্যাট প্রতিনিধিদল

বাঁশখালীর শেখেরখীলে স্থায়ীত্বশীল উন্নয়ন সংস্থা ইপসা কর্তৃক বাস্তবায়িত টি শেল্টার  (গৃহ)নির্মান ও গভীর নলকুপ স্থাপন কার্যক্রম এলাকা পরিদর্শনে আসেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এনজিও ব্যুারোর মহাপরিচালক আবদুস সালাম, বাশঁখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, সহ হ্যাবিট্যাট ফর হিউম্যানেটি ইন্টারন্যালনাল বাংলাদেশ ও ইপসার  প্রতিনিধি দল।

গত শুক্রবার সকালে প্রতিনিধি দলের সদস্যরা শেখেরখীলে পৌছঁলে তাদের ইপসা কর্মকর্তারা ও শেখেরখীলের পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন সহ পরিষদের সদস্যরা তাদের ফুল দিয়ে স্বাগত জানান । পরে প্রতিনিধি দলের সদস্যরা শেখেরখীল পরিষদ সংলগ্ন সাজেদা আক্তার নামে এক উপকার ভোগীর বাড়ি আনুষ্টানিক ভাবে উদ্বোধন করেন এবং হ্যাবিট্যাট ফর হিউম্যানেটি ইন্টারন্যালনাল কোরিয়া ও বাংলাদেশের সহযোগিতায় চট্রগ্রামের স্থায়ীত্বশীল উন্নয়ন সংস্থা ইপসা কর্তৃক বাস্তবায়িত টি শেল্টার  নির্মান কার্যক্রম ও এলাকা পরিদর্শন করেন ।

এ সময় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এনজিও ব্যুারোর মহাপরিচালক আবদুস সালাম বলেন বর্তমান সরকারের অন্যতম একটি পদক্ষেপ হলো গৃহহীন মানুষ গুলোর গৃহের সংস্থান করা। তাই সরকারের পাশাপাশি দেশী বিদেশী অনেক সংস্থা এ কাজ বাস্তবায়ন করছে । এ সময় বাশঁখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, হ্যাবিট্যাট ফর হিউম্যানেটি ইন্টারন্যালনাল বাংলাদেশের কান্টি ডিরেক্টর মি: জন আমষ্ট্রং ,ইপসার প্রধান নির্বাহী মো: আরিফুর রহমান, পরিচালক পলাশ কুমার চৌধুরী,মোরশেদুল আলম চৌধুরী, শেখেরখীলের পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন, হ্যাবিট্যাট এর মো: আশরাফুল আলম, ইপসার প্রজেক্ট কো-অর্ডিনেটর কল্যাণ বড়ুয়া, ইপসার কর্মকর্তা মুরশেদুল হক. আমান উল্লাহ, ও পরিষদের সকল ইউপি সদস্য উপস্থিত ছিলেন । উল্লেখ্য শেখেরখীলে ইপসা কর্তৃক ৪২টি টি শেল্টার (গৃহ) ও ৮ টি নলকুপ স্থাপন কার্যক্রম বাস্তবায়ন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ